রনজিৎ সরকার

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে ড. আব্দুর রাজ্জাক 

রাজনৈতিক এতিম ও পথহারা পাখি দিয়ে আন্দোলন হয় না 

১৩ অক্টোবর, ২০১৮ ২২:০৫:৫৪

ছবি: ফাইল ফটো

‘আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক খাদ্যমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, বিএনপি একটি সন্ত্রাসী দল। সরকারের উচিত তাদের নিবন্ধন বাতিল করা। জনগণের আদালত বড় আদালত। যেহেতু তারা একটি বড় রাজনৈতিক দল, এ কারণে তাদের ভুলের জন্য জনগণের আদালত আগামী নির্বাচনে ভোটের মাধ্যমে তাদের সমুচিত শিক্ষা দিবে।’

‘একুশ আগস্ট গ্রেনেড হামলা করে তারা ২৪ জনকে হত্যা করে জাতির ওপর কলংকের কালিমা লেপন করেছিল। এই বিচারের মধ্য দিয়ে জাতি কলংক মুক্ত হয়েছে। আগামী নির্বাচনকে সহযোগিতা না করে বিএনপি এবং কিছু রাজনৈতিক এতিম ও পথহারা পাখি একত্র হয়েছে। যাদের কোন জনভিত্তি নেই। মানুষের সাথে সম্পর্ক নেই। রাজনৈতিক অঙ্গণে ও জনগনের কাছে তারা অতিত।’

শনিবার (১৩ অক্টোবর) বিকেলে টাঙ্গাইল সদর উপজেলার খাস কাকুয়া উচ্চ বিদ্যালয় মাঠে কাকুয়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, রাজনৈতিক এতিমরা একত্রিত হয়ে বলছে সংসদ ভেঙ্গে দিতে হবে, পদত্যাগ করতে হবে, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে, সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি দিতে হবে। কোন কিছু হবে না। বর্তমান সরকারের অধীনেই নির্বাচন হবে। তারা যতই আন্দোলনের ডাক দিক এই যুক্তফ্রন্ট ও এতিম দিয়ে আন্দোলন হয়না, হবে না। আন্দোলনে আমরা ভীত নই। বর্তমান সরকার উন্নয়নের যে মহাসড়কে উঠেছে আগামী নির্বাচনের মাধ্যমে জয়লাভের মধ্যে দিয়ে ভবিষ্যতে তা আরো বেগবান ও গতিশীল হবে।

এর আগে তিনি কাকুয়া ইউনিয়নে জননেতা আব্দুল মান্নান ব্রীজের ভিত্তি প্রস্তর ও শেখ হাসিনা রাস্তার শুভ উদ্বোধন করেন। পরে বিকেলে জনসভায় যোগ দেন।

এদিকে বৈরী আবহাওয়া উপেক্ষা করে হাজার হাজার মানুষ জনসভায় যোগ দেয়। তারা বাদ্যযন্ত্র নিয়ে নেচে গেয়ে সভাস্থলে হাজির হয়। আওয়ামী লীগের হাজার হাজার নেতাকর্মী আগামী সংসদ নির্বাচনে বর্তমান এমপি ছানোয়ার হোসেনকে নৌকা মার্কায় মনোনয়ন দেয়ার দাবি জানান।

কাকুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস ছাত্তার আজাদের সভাপতিত্বে জনসভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, ছানোয়ার হোসেন এমপি, মনোয়ারা বেগম এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম জোয়াহের, যুগ্ন সম্পাদক আশরাফুজ্জামান স্মৃতি, নাহার আহমেদ, শাহজাহান আনসারী, সাংগঠনিক সম্পাদক সুভাষ চন্দ্র সাহা, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরণ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খোরশেদ আলম, সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন তোফা, কাকুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ প্রমুখ।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: