‘এই দেশে কোনো ধর্মীয় ভেদাভেদ নেই’

১৩ অক্টোবর, ২০১৮ ২২:১১:৩৩

ছবি: প্রতিনিধি

হারুন-অর-রশীদ,ফরিদপুর প্রতিনিধি: স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন এবং সমবায় (এলজিআরডি) মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বাংলাদেশে সব ধর্মের প্রধান উৎসবগুলো সর্বজনীন। তাই সাম্প্রদায়িক সম্প্রীতির এই দেশে কোনো ধর্মীয় ভেদাভেদ নেই।

শনিবার (১৩ অক্টোবর) দুপুরে ফরিদপুর শহরতলীর বদরপুরে আফসানা মঞ্জিলে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সরকারি ও তার নিজ তহবিল থেকে অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

মন্ত্রী বলেন, ‘দুর্গাপূজার উৎসবের আনন্দ আমরা সবাই ভাগাভাগি করে নিতে চাই। সব ধর্মের মানুষ মিলেমিশে ধর্মীয় উৎসব পালন করি বলেই এখানে কোনো ভেদাভেদ নেই।’

ফরিদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রভাংশু সোম মহানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন পুলিশ সুপার মো. জাকির হোসেন খান, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক এরাদুল হক, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, আওয়ামী লীগের নেতা নাজমুল ইসলাম খন্দকার লেভী, চৌধুরী বরকত ইবনে সালাম, পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক সুকেশ সাহা প্রমুখ।


বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: