মনজুরুল ইসলাম

ময়মনসিংহ প্রতিনিধি

‘আপনার ছেলের প্রতি ইনজাস্টিস করা হবে না’

১৪ অক্টোবর, ২০১৮ ০৭:০০:০০

ছবি: প্রতিনিধি

ময়মনসিংহ বিভাগ প্রতিষ্ঠার তৃতীয় বর্ষপূর্তির অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান বলেছেন, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করে বলেছি, প্রধানমন্ত্রী আমাকে আশ্বস্ত করেছেন, আপনার ছেলের প্রতি ইনজাস্টিস করা হবে না।

এ সময় ধর্মমন্ত্রী আরও বলেন, আমার ছেলে যদি খুনি হয়, তাহলে তার শাস্তি হোক। আর যদি নির্দোষ হয়, তাহলে যারা মামলা করতে সহযোগীতা করেছে, তাদের বিচার চাই। আমার ছেলে শান্তর বিরুদ্ধে হত্যা মামলা উদ্দেশ্য প্রণোদিত।

শনিবার (১৩ অক্টোবর) সকালে টাউন হল অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান।

মোহিত-উর রহমান শান্ত ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। নিহত আজাদ শেখ মহানগর যুবলীগ নেতা।

গত ৩১ জুলাই মহানগর যুবলীগ নেতা আজাদ শেখ হত্যাকাণ্ডের ঘটনায় স্ত্রী দিলরুবা আক্তার দিলুর দায়ের করা হত্যা মামলাটি হাইকোর্টের নির্দেশে এক মাস পর গ্রহণ করে ময়মনসিংহ কোতোয়ালি থানার পুলিশ।

এতে ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমানের ছেলে ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত-উর রহমান শান্তকে প্রধান আসামি করে ২৫ জনের নাম এবং অজ্ঞাত আরো ৮/১০ জনকে আসামি করা হয়।

ময়মনসিংহ বিভাগ প্রতিষ্ঠার তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সামনে বেলুন উড়িয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা উদ্বোধন করেন ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান। পরে শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে টাউনহলে গিয়ে শেষ হয়। সেখানে কেক কেটে তৃতীয় বর্ষপূর্তির শুভ সূচনা করেন তিনি।

অনুষ্ঠানে দলীয় নেতাকর্মীদের সমালোচনা করে ধর্মমন্ত্রী বলেন, আপনারা পলিটিক্স করেন, ভালো কথা। তবে বিএনপির লোকজনের সঙ্গে আঁতাত করে রাজনীতি কইরেন না। এ সময় তিনি দলীয় স্বার্থকে জলাঞ্জলি দিয়ে রাজনীতি না করারও আহ্বান জানান।

ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মাহমুদ হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, জেলা প্রশাসক সুভাষ চন্দ্র বিশ্বাস, জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, আওয়ামী লীগের জেলা সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহেতেশামুল আলম, স্বাস্থ্য অধিদফতরের বিভাগীয় পরিচালক ডা. এমএ গণি, মাউশি’র পরিচালক আজহারুল ইসলাম আরজু, জেলা মটর মালিক সমিতির সভাপতি মমতাজ উদ্দিন মন্তা প্রমুখ।

২০১৫ সালের ১৩ অক্টোবর দেশের অন্যতম বৃহত্তম জেলা ময়মনসিংহকে দেশের অষ্টম বিভাগে উন্নীত করা হয়।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: