মনজুরুল ইসলাম

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

১৪ অক্টোবর, ২০১৮ ১১:২৬:০০

ছবি : প্রতিনিধি

ময়মনসিংহ নগরীর কালিবাড়ী এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীর বিশেষ মাদক বিরোধী অভিযানে গোয়েন্দা পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে শরীফ (৩২) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

রবিবার (১৪ অক্টোবর) রাত পৌনে ২ টার দিকে নগরীর কালিবাড়ী বাইলেন এসকে হাসপাতালের পেছনের এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানিয়েছেন।

তিনি বলেন, রবিবার মধ্য রাতে ডিবি ওসি এবং ওসি তদন্তের নেতৃত্বে ডিবি’র দুইটি টিম নগরীর কালিবাড়ী এলাকায় বিশেষ মাদক বিরোধী অভিযান চলাকালে ব্যারিষ্টার সাঈদ আব্দুল্লাহ আল মামুন খানের বাড়ির সামনে পাকা রাস্তার পাশে পৌঁছলে অজ্ঞাতনামা ৫ থেকে ৬ জন মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে ইট, পাটকেল নিক্ষেপসহ এলোপাতাড়ি আক্রমণ শুরু করে। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে।

এ সময় গোলাগুলির একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। তখন শীর্ষ মাদক ব্যবসায়ী শরীফ গুলিবিদ্ধ অবস্থায় পরে থাকতে দেখে চিকিৎসার জন্য দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট, ৫ কেজি গাঁজা ও ১২ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়। এ ঘটনায় কোতোয়ালী মডেল থানায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

ওসি আরও জানান, শরীফ নগরীর শীর্ষ মাদক ব্যবসায়ী ও ডাকাত দলের সদস্য ছিল। তার বিরুদ্ধে মাদক, ডাকাতি, মারামারি ও হত্যাসহ সাতটি’র বেশি মামলা রয়েছে। এছাড়াও তিনি পুলিশের কাছ থেকে পলাতক এবং ওয়ারেন্ট ভুক্ত আসামি ছিলেন।

শরীফ নগরীর কৃষ্টপুর দৌলতমুন্সি বাইলেন এলাকার নাজিম উদ্দিন প্রকাশ ওরফে হাত কাটা নাজিম উদ্দিনের ছেলে।

এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশ ডিবির কনস্টেবল মো: শামীম হোসেন ও মো: সেলিম মিয়া নামে দু’জন পুলিশ সদস্য আহত হয়েছে। তাদেরকে উদ্ধার করে জেলা পুলিশ লাইন্স হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: