মায়ের পাশে চির নিদ্রায় শায়িত হবেন আইয়ুব বাচ্চু

প্রকাশিত: ১৮ অক্টোবর ২০১৮, ১২:৫৬ পিএম

জাতীয় ঈদগাহ ময়দানে শুক্রবার (১৯ অক্টোবর জুমার নামাজের পর জনপ্রিয় ব্যান্ড সঙ্গীতশিল্পী আইয়ুব বাচ্চুর জানাজা অনুষ্ঠিত হবে। এরপর চট্টগ্রাম শহরে মায়ের কবরের পাশে তাকে সমাধিস্থ করা হবে।

এর আগে আজ বৃহস্পতিবার (১৮ অক্টোবর) ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চু মারা যান।সকাল সোয়া ৯টার দিকে তাকে ঢাকার স্কয়ার হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে আসা হয়।হাসপাতালের জরুরী বিভাগ থেকে জানানো হয়েছে আইয়ুব বাচ্চুকে হাসপাতালে আনার আগেই তিনি মারা গেছেন।

সূত্রে জানা গেছে, তার সহকারী সকালে মগবাজারের বাসায় গিয়ে তাকে অচেতন অবস্থায় দেখতে পান। এরপর দ্রুত তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে আনা হয়। তিনি তার মগবাজারের বাসায় একাই থাকতেন। তাঁর মৃত্যুর কারণ হাসপাতাল থেকে এখনও জানানো হয়নি। হাসপাতালে তার সতীর্থ শিল্পী, বন্ধুবান্ধব ও শুভাকাঙ্ক্ষীরা ভিড় করে আছেন।

আইয়ুব বাচ্চু একই সাথে গায়ক ও লিড গিটারিস্ট হিসেবে বহু মানুষের প্রিয় শিল্পী। বাংলাদেশে ব্যান্ড সঙ্গীত জনপ্রিয় করে তুলতে যাদের ভূমিকা রয়েছে আইয়ুব বাচ্চু তাদের একজন।

১৯৭৮ সালে ফিলিংস ব্যান্ডের মাধ্যমে তার প্রফেশনাল মিউজিক ক্যারিয়ারের শুরু। ৯০ এর দশকের শুরুতে তিনি তাঁর নিজের ব্যান্ড এলআরবি প্রতিষ্ঠা করেন।তার আগে তিনি আর এক জনপ্রিয় ব্যান্ড সোলস এর সাথেও দীর্ঘদিন যুক্ত ছিলেন।

বিডি২৪লাইভ/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: