বলিউড তারকাদের অদ্ভুত যত শখ

প্রকাশিত: ২০ অক্টোবর ২০১৮, ১২:২৮ এএম

প্রত্যেকেরই কিছু না কিছু শখ থাকে। এ দিক থেকে পিছিয়ে নেই বলি তারকারাও। তাদেরও নানান ধরণের শখ রয়েছে। যার কিছু কিছু আবার অদ্ভুত ধরনের। কারও সাবান জমানোর শখ তো কেউ আবার সাপ ভালবাসেন! বলিউড তারকাদের এমন সব অদ্ভুত শখ সম্পর্কে জেনে নিন আজকের প্রতিবেদনে।

সালমান খান: সাবান জমানোর শখ রয়েছে সালমানের। দেশ-বিদেশের নানা রকম সাবান রয়েছে তার সংগ্রহে। ফল এবং শাক-সবজির রস থেকে তৈরি সাবান তাঁর সবচেয়ে প্রিয়।

সুস্মিতা সেন: সুস্মিতার শখ আবার ‘ভয়ঙ্কর’। সাপের প্রতি তাঁর যথেষ্ট প্রীতি রয়েছে। তিনি সাপ পোষেন।

অমিতাভ বচ্চন: অভিষেক-ঐশ্বর্য বিদেশে গেলে বিগ বি দু’হাতে ঘড়ি পরেন। একটাতে ভারতের সময়, অভিষেক-ঐশ্বর্য যে দেশে যান সেই দেশের সময় সেট করা থাকে অন্যটাতে। নেটওয়ার্ক ঝামেলা এড়াতে অনেক ফোন ব্যবহার করেন তিনি।

শাহরুখ খান: শাহরুখ খানের গেজেটের প্রতি দুর্বলতার কথা সকলেরই জানা কিন্তু শাহরুখ ভক্তরা কি জানেন এই তারকার সাদা শার্ট আর ব্লু জিনসের প্রতি বিশেষ দুর্বলতার কথা? তবে শুনুন এই তারকার প্রায় ১৫০০’র বেশী ব্লু জিনসের সংগ্রহশালা রয়েছে।

বিদ্যা বালন: শাড়ির প্রতি তাঁর যথেষ্ট প্রেম। আলমারিতে কয়েকশো শাড়ি তাঁর সংগ্রহে রয়েছে। পোশাকে সব সময় ভিন্টেজ লুক রাখতেই পছন্দ করেন। সঙ্গে মোবাইল ফোন রাখা একদম না-পছন্দ নায়িকার।

রেখা: কাঞ্জিভরম শাড়ি রেখার খুব প্রিয়। যে কোনও অনুষ্ঠানে কাঞ্জিভরম শাড়ি সঙ্গে চকোলেট ও লাল রঙের লিপস্টিকে তাঁকে দেখা যায়।

সানি লিওন: প্রতি ১৫ মিনিট পা ধোওয়া তাঁর একটা স্বভাব। পা ধোওয়ার জন্য শুটিংয়ে দেরি হলেও তিনি নাকি পরোয়া করেন না!

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: