র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযু্দ্ধে’ নিহত ১

প্রকাশিত: ২০ অক্টোবর ২০১৮, ০৮:১২ এএম

পাবনার রাজাপুরে র‍্যাবের সঙ্গে বন্দুকযু্দ্ধে একজন নিহত হয়েছে। র‍্যাবের দাবি নিহত ব্যক্তি মাদক ব্যবসায়ী। নিহত ব্যক্তির নাম টিপু শেখ (৪৫)।

শনিবার (২০ অক্টোবর) ভোর ৪টার দিকে উপজেলার রাজাপুর এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

র‌্যাবের জানায়, নিহত টিপু শেখ কুখ্যাত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদকসহ ৮টি মামলা রয়েছে। টিপু শেখ সদর উপজেলার কবিরপুর গ্রামের মৃত আছর উদ্দিনের ছেলে।

এ বিষয়ে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের অধিনায়ক লেফটেনেন্ট কমান্ডার রুহুল আমিন জানান, সদর উপজেলার রাজাপুরে ক্যালিকো কটন মিলের পরিত্যক্ত ভবনে মাদক চোরাকারবারীরা অবস্থান করছে, এমন গোপন সংবাদ আসে। এর ভিত্তিতে সেখানে অভিযানে যায় র‌্যাবের একটি দল। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু করে মাদক চোরাকারবারীরা।

তিনি আরও জানান, আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলিবর্ষণ করে। বেশকিছু সময় গুলিবিনিময় চলার পর এক পর্যায় পালিয়ে যায় মাদক চোরাকারবারিরা। এরপর সেখান থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে পাবনা সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি রিভলবার, ৫ রাউন্ড গুলি ও ৭৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‍্যাব।

পরে হাসপাতালে গিয়ে টিপু শেখকে পরিবারের লোকজন সনাক্ত করেন।

বিডি২৪লাইভ/এএইচ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: