দুই যুবকের আত্মহত্যা, নেপথ্যে স্ত্রী

প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৮, ০৫:৪১ পিএম

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় সুকদেব হাওলাদার (৩২) নামে এক শিক্ষক বিষপানে আত্মহত্যা করেছেন। রবিবার ১নং ভিটাবাড়িয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেদিরাবাদ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সুকদেব হাওলাদার ২নং উত্তর ভিটাবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

স্থানীয়রা জানায়, সুকদেবের স্ত্রী মনিকা রানী তার বাবার বাড়িতেই থাকতেন। বেশ কয়েকবার তাকে আনতে গেলেও তিনি স্বামীর সঙ্গে আসেননি। এ ঘটনাকে কেন্দ্র করে রবিবার (২১ অক্টোবর) সবার অগোচরে বিষপানে আত্মহত্যা করে সুকদেব।

এ বিষয়ে রাজাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্ম (ওসি) মো. শামসুল আরেফিন জানান, ‘স্ত্রীর সঙ্গে মনমালিন্য থাকায় এ আত্মহত্যার ঘটনা ঘটে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠী মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

অপর দিকে ভাণ্ডারিয়া উপজেলার ২নং নদমুলা শিয়ালকাঠী ইউনিয়নের উত্তর শিয়ালকাঠী গ্রামের মৃত ফারুক হাওলাদারের ছেলে সুমন হাওলাদার (২৫) নামের এক যুবক শনিবার (২০ অক্টোবর) সন্ধ্যার পূর্বে যেকোনো এক সময় নিজ ঘড়ের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। রাতে পুলিশ লাশ উদ্ধার করে রবিবার (২১ অক্টোবর) ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

স্থানীয় জানায়, সুমনের স্ত্রী পারভিন বেগম স্বামীর নামে যৌতুক মামলা করায় সুমন আত্মহত্যার পথ বেছে নিয়েছে।

এ বিষয়ে ভাণ্ডারিয়া থানার ওসি মো. শাহাবুদ্দিন জানান, ‘এ ব্যাপারে  থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।’

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: