রাজনীতিতে চরিত্রহীন ব্যারিস্টার মইনুল হোসেন

প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৮, ০৭:০৬ পিএম

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, রাজনৈতিক ইতিহাসে যিনি বার বার চরিত্রহীনতার পরিচয় দিয়েছেন। সেই ব্যারিস্টার মইনুল হোসেন একজন মার্জিত, উচ্চ শিক্ষিত সাংবাদিক মাসুদা ভাট্টিকে গণমাধ্যমে চরিত্রহীন বলে নিজের সেই রাজনৈতিক চিরাচরিত চরিত্রহীনতার পরিচয় দিলেন।

রবিবার (২১ অক্টোবর) ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, ব্যারিস্টার মইনুল হোসেনের রাজনৈতিক চরিত্র নষ্ট। কারণ তিনি ২০০৫ সালের ৩০ ডিসেম্বর শিবিরের একটি সমম্মেলনের প্রধান অতিথি ছিলেন। সেখানে তিনি শিবিরের গুণ কীর্তন করেছেন। বঙ্গবন্ধুর হত্যাকারী খোন্দকার মোস্তাকের রাজনৈতিক দলের নেতা হয়েছিলো এই মইনুল হোসেন। এখন আবার শেখ হাসিনাকে হত্যা চেষ্টাকারীদের সঙ্গে হাত মিলিয়েছেন।

তিনি আরও বলেন, টিভি অনুষ্ঠানে বিশিষ্ট সাংবাদিক মাসুদা ভাট্টিকে অপমান করায় মইনুল হোসেনকে ঘৃণা জানিয়েছেন সমস্ত নারী সমাজ।

আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বিশিষ্ট নারী নেত্রী মিসেস অনোয়ারা আহমেদ, ভোলা জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, ভোলা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্মী প্রমুখ।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: