সম্পাদনা: আজাদ হোসেন

ডেস্ক এডিটর

ফুটপাতে টিভির পর্দায় দর্শকের ভিড়

২১ অক্টোবর, ২০১৮ ১৯:৪২:৩২

বেস্ট ইলেকট্রনিক্স লিমিটেড শো-রুমের টিভির পর্দায় খেলা দেখছে টাইগার ভক্তরা। ছবি : বিডি২৪লাইভ।

টাইগাররা যখন মাঠে খেলে তখন একটু্ বেশিই আবেগ কাজ করে দেশীয় দর্শকদের। এ সময়টাতে চায়ের দোকান কিংবা কোন শোরুমের টিভির পর্দা যেখানেই সুযোগ হয় সেখানেই খেলা দেখতে দাঁড়িয়ে যায় টাইগার ভক্তরা।

এক্ষেত্রে কোন দলের বিপক্ষে খেলা হচ্ছে সেটা দেখার বিষয় না। মূল কথা হচ্ছে বাংলাদেশ দল খেলছে। টিভির পর্দা থেকে একপলকের জন্য চোখ সরাতে মন চায়না। দেখা যায় প্রতিটি ছয়-চার আবেগ মাখা মৃদু চিৎকার।

এমনটাই দেখা যায় রবিবার (২১ অক্টোবর) বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে। মিরপুর শেরে-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হয় ম্যাচটি।

রাজধানী শ্যামলীর আদাবর থানার বাইতুল আমান হাউজিং এলাকার বেস্ট ইলেকট্রনিক লিমিটেড শো-রুম ও স্যামসাং শোরুমের সামনে দাড়িয়ে খেলা দেখছিল বেশ কয়েকজন ক্রিকেটপ্রেমী।

ফুটপাতে দাড়িয়ে নিজ দেশের খেলা দেখার বিষয়ে কথা হয় তাদের সঙ্গে।

এ বিষয়ে তুহিন নামে অফিস ফেরা একজন বিডি২৪লাইভকে বলেন, ‘বাংলাদেশের খেলা মানে একটা আবেগ কাজ করে, তাই যখনি দেখলাম টিভিতে খেলা চলছে তখনি দাঁড়িয়ে গেলাম। আর যেহেতু বাংলাদেশের ইনিংস শেষের দিক তাই চার ছক্কার মার থাকবে তাই ক্লান্ত শরীর নিয়েও দাড়িয়ে গেলাম।’

মো: মালেক নামে একজনের কাছে জানতে চাওয়া হয় জিম্বাবুয়ের মতো দলের খেলাও তারা কেন এভাবে দাড়িয়ে দেখছেন? এটা তো তেমন গুরুত্বপূর্ণ কোন ম্যাচ না।

জবাবে মালেক বলেন, ‘বাংলাদেশের খেলা বলেই দাড়িয়েছি, অন্য কোন দলের হলে দাড়াতাম না। ভারত-জিম্বাবুয়ে-পাকিস্তান, দক্ষিন আফ্রিকা হলে দাড়াতাম না। নিজের দেশের ছেলেদের খেলা বলে কথা।’

মো: ইব্রাহিম খলিল নামে একজন বলেন, ‘আজ বাংলাদেশ জিতবে, শুধু আশা নয় অবশ্যই জিতবে।’

এ রিপোর্ট লেখা পর্যন্ত খেলা দেখছিলের ক্রিকেট ভক্তরা।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: