রণবীরকে নিয়ে মনের বাসনার কথা জানালেন আলিয়া 

প্রকাশিত: ২২ অক্টোবর ২০১৮, ০১:৫১ পিএম

রণবীর কাপুর ও আলিয়া ভাট তারকা জুটির মধ্যে প্রেমের সম্পর্ক আর গোপন নেই। বি টাউনে গুঞ্জন শোনা যাচ্ছে, বলিউডের ভবিষ্যৎ সুপারস্টার রণবীর কাপুর এবং বর্তমান প্রজন্মের অন্যতম আলোচিত ও জনপ্রিয় তারকা অভিনেত্রী আলিয়া ভাট নাকি ২০২০ সালেই বিয়ে করতে পারেন।

রণবীরের প্রতি বহু বছর ধরেই দুর্বলতা ছিল আলিয়া ভাটের তার প্রমাণ পাওয়া গেল।

কারণ, কয়েক বছর আগে আলিয়া নিজ মুখেই একথা স্বীকার করেছিলেন, তিনি রণবীরকে বিয়ে করতে চান। পরিচালক-প্রযোজক কর্ণ জোহর সঞ্চালিত জনপ্রিয় টক-শো ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে একটি প্রশ্নের উত্তরে এ কথা জানিয়েছিলেন বলিউডের চলচ্চিত্র পরিচালক-প্রযোজক মহেশ ভাট কন্যা আলিয়া।

ঘটনাচক্রে বলিউড ‘লাভার বয়’ সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে সম্পর্ক ভেঙে যায় আলিয়ার। পরে রণবীরের সঙ্গে জমে উঠেছে আলিয়ার প্রেম। পরস্পরের পরিবারের সঙ্গে দেখা করেছেন রণবীর এবং আলিয়া।

&dquote;&dquote;
‘কফি উইথ করণ’-এর ষষ্ঠ সিজন শুরু হবে খুব শিগগিরই। সেখানে অতিথি হয়ে আসার কথা রয়েছে আলিয়ারও। সেই অনুষ্ঠানে রণবীরকে নিয়ে তিনি কি বলেন, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।

তবে মজার বিষয় হলো- যে অনুষ্ঠানে আলিয়া ভাট বলেছিলেন, তিনি রণবীরকে বিয়ে করতে চান। সেই একই অনুষ্ঠানে এসে রণবীরকে বলিউডে নিজের প্রতিদ্বন্দ্বী বলে স্বীকার করে নিয়েছিলেন ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ তারকা সিদ্ধার্থ মালহোত্রা।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: