বরগুনার নিরাপদ সড়ক দিবস পালিত

প্রকাশিত: ২২ অক্টোবর ২০১৮, ০৪:৩৮ পিএম

‘আইন মেনে চলবো, নিরাপদ সড়ক গড়বো’ এই স্লোগানে বরগুনায় পালিত হয়েছে জাতীয় নিরাপদ সড়ক দিবস। সোমবার (২২ অক্টোবর) র‌্যালি ও জনসচেতনতামূলক সভা করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশের বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম। 

দিবসটি উপলক্ষে নিরাপদ সড়কের দাবিতে বরগুনার সদর রোডে মানববন্ধন করেছে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের তিন সহস্রাধিক শিক্ষার্থী। বেলা ১১ টায় জেলা শিল্পকলা একাডেমি থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শিল্পকলা একাডেমিতেই শেষ হয়। পরে শিল্পকলা একাডেমি মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

আলোচনা সভায় বক্তব্য রাখেন, বরগুনার জেলা প্রশাসক কবির মাহমুদ, সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর আবদুস সালাম, সদর উপজেলা চেয়ারম্যান আব্বাস হোসেন মন্টু, বরগুনা প্রেসক্লাবের সভাপতি আনোয়ার হোসেন মনোয়ার, জাতীয় মহিলা সংস্থা-বরগুনার চেয়ারম্যান হোসনেয়ারা চম্পা, সমাজসেবক সুখরঞ্জন শীল, বাস মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা কিসলু, ট্রাক মালিক সমিতির সভাপতি রইসুল আলম রিপন, জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি মনির হোসেন কামাল, সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সাহাবুদ্দিন সাবু, জেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের আদনান অনিক ও কলেজ শিক্ষার্থী ইপা রানী। সভাপতিত্ব করেন, পুলিশ সুপার মো. মারুফ হোসেন। সভা পরিচালনা করেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. তোফায়েল আহম্মেদ।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: