প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

ডাকযোগে

মাসুদা ভাট্টিকে আইনি নোটিশ

২৩ অক্টোবর, ২০১৮ ০৮:৩৮:২৩

ছবি: ইন্টারনেট

সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনকে ‘জামায়াতের প্রতিনিধি’ বলে উল্লেখ করে করা প্রশ্নের সপক্ষে তথ্যপ্রমাণ চেয়ে সাংবাদিক মাসুদা ভাট্টিকে আইনি নোটিশ দিয়েছেন সুপ্রিম কোর্টের এক আইনজীবী।

সোমবার (২২ অক্টোবর) ব্যারিস্টার মইনুলের পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী এসএম জুলফিকার আলী জুনু রেজিস্ট্রি ডাকযোগে মাসুদা ভাট্টিকে এ নোটিশ পাঠান। পাশাপাশি নোটিশের জবাব না পাওয়া গেলে মাসুদা ভাট্টির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণে ডিএমপির পুলিশ কমিশনারকে অনুরোধ জানানো হয়েছে। ডাকযোগে মাসুদা ভাট্টিকে এ নোটিশ পাঠানো হয়।

নোটিশে আরও বলা হয়েছে, ‘মাসুদা ভাট্টি তার মন্তব্যের মাধ্যমে মইনুল হোসেনের সামাজিক মর্যাদা ক্ষুণ্ন করার চেষ্টা করেছেন, যা ফৌজদারি আইনে শাস্তিযোগ্য অপরাধ।’

নোটিশে বলা হয়, মাসুদা ভাট্টির কর্মকাণ্ড আমলযোগ্য অপরাধ হওয়ায় এবং এই আইনি নোটিশ পাওয়ার ২৪ ঘণ্টার মধ্যে উপযুক্ত জবাব না দিলে তাকে সাইবার সিকিউরিটি অ্যাক্টের সংশ্লিষ্ট ধারার অধীনে সাত দিনের মধ্যে আইনগত ব্যবস্থা গ্রহণে ডিএমপির পুলিশ কমিশনার বরাবর আবেদন জানানো হয়েছে।

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: