ইবির ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’র আহবায়ক আলো, সদস্য সচিব হেনা

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০১৮, ১২:০০ পিএম

‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার নতুন কমিটি অনুমোদন দিয়েছে সংগঠনটির কেন্দ্রীয় কমিটি। দীর্ঘ ৮ বছর পর সোমবার (২২ অক্টোবর) সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি সাজ্জাদ হোসেন এবং সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান স্বাক্ষরিত ২১ সদস্যের আহ্বায়ক কমিটি অনুমোদন দেয় তারা।

কমিটিতে বাংলা বিভাগের আলমগীর হোসেন আলোকে আহবায়ক এবং দাওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিস বিভাগের আবু হেনা মোস্তফা কামালকে সদস্য সচিব করা হয়। একইসঙ্গে আগামী দুই মাসের মধ্যে সকল আবাসিক হল ও অনুষদের পূর্ণাঙ্গ কমিটি এবং তিন মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি দেয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

কমিটিতে ইমরান হোসেন এবং মোরশেদ হাবিবকে যুগ্ম আহ্ববায়ক করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন- কামরুল হাসান অনিক, মিজানুর রহমান লালন, আব্দুর রহিম সরদার, মিজানুর রহমান, সাবেকুন নাহার, মনোয়ারুল কবির তনু, মুহাম্মাদ আলী সবুজ, হুমায়ুন কমির, ওমর ফারুক, মাহফুজুর রহমান, রিয়ন মিয়া, আল ফাহিম, জয়নুল আবেদিন, মাহমুদুল হাসান, নাহিদ হাসান, সোহেল রানা, মাহফুজ নাবিল।

এ বিষয়ে নতুন কমিটির আহবায়ক আলমগীর হোসেন বলেন, ‘কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী সকল ইউনিটে কমিটি গঠন করা হবে। একই সাথে মুক্তিযোদ্ধার সন্তানদের সকল স্বার্থ রক্ষায় আমরা রাজপথে সরব থাকব আমরা।’

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: