জেলা যুবলীগ সভাপতি কারাগারে

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০১৮, ০৫:৪০ পিএম

ছনি চৌধুরী, হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জ জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিমকে (৪৫) কারাগারে পাঠানো হয়েছে। একটি পত্রিকা অফিস ভাঙচুর মামলায় তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। 

মঙ্গলবার (২৩ অক্টোবর) দুপুরে আতাউর রহমান সেলিম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। এ সময় বিচারক তৌহিদুল ইসলামের আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এ সময় দলীয় নেতাকর্মীরা আদালত প্রাঙ্গণে বিক্ষোভ প্রদর্শন করেন। 

হবিগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক (ওসি) কাজী কামাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, তার বিরুদ্ধে ২০০৭ সালের একটি দ্রুত বিচার মামলায় ৩ বছরের সাজা হয়েছিল। মঙ্গলবার তিনি আদালতে হাজির হলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

উল্লেখ্য ২০০৬ সালের হবিগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক আজকের হবিগঞ্জ পত্রিকায় হামলা ও ভাঙচুর করা হয়। এ ঘটনার পর ২০০৭ সালে তত্ত্বাবধায়ক সরকারের আমলে পত্রিকা অফিসের কর্মচারী মিজানুর রহমান বাদী হয়ে আতাউর রহমান সেলিমসহ কয়েকজনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। মামলায় ২০০৮ সালে তার বিরুদ্ধে সাজা প্রদান করেন আদালত। সেই মামলায় আজ তিনি আদালতে হাজির হন।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: