ড. হামিদা বানু শোভার গণসংযোগ

প্রকাশিত: ২৪ অক্টোবর ২০১৮, ০৩:০০ এএম

আসন্ন আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক সংসদ সদস্য ড. হামিদা বানু শোভা গণসংযোগ করেছেন।

মঙ্গলবার (২৩ অক্টোবর) ডোমার শহরে গণসংযোগকালে তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকাণ্ডের লিফলেট বিতরণ করেন। এ সময় তার সাথে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, বোড়াগাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল বারেক, উপজেলা ছাত্রলীগের সভাপতি ওয়াসিফ আহমেদ সোহাগ, উপজেলা আওয়ামী লীগ নেতা আনজারুল হক, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহাদ শাহিন, পৌর ও ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি সম্পাদকসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

ড. হামিদা বানু শোভা ইতিপূর্বে নীলফামারী ১ আসনের জাতীয় সংসদ সদস্য এবং জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সদস্য ছিলেন। ডোমার বাজারে গণসংযোগ কালে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন, সাফল্য ও অগ্রগতি বিষয়ক লিফলেট ছাপিয়ে মানুষের মাঝে বিতরণ করেন এবং নৌকা মার্কায় ভোট চান।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: