তৃতীয় ওয়ানডেতে যে পজিশনে খেলবেন সৌম্য

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০১৮, ০৩:৪৭ পিএম

প্রস্তুতি ম্যাচে অনবদ্য এক সেঞ্চুরি করেছেন সৌম্য। তারপর থেকেই গুঞ্জন ছিল জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজে  সৌম্য সরকারকে দলে নেয়া হবে। গতকাল বিসিবি শেষ ওয়ানডে দল ঘোষণা দিয়ে জানান দিয়েছেন যে, শেষ ওয়ানডের জন্য স্কোয়াডে সৌম্যকে যোগ হয়েছে। এখন প্রশ্ন সৌম্য খেলবেন কোথায়?

এটা এই মুহুর্তে বলাটা বেশ কঠিন। কারণ, সৌম্যকে কোন পজিশনের জন্য দলভুক্ত করা হয়েছে সেটা এখনো স্পষ্ট না। সৌম্য ওপেন করতে পারেন। আবার ওয়ান ডাউনেও খেলতে পারেন। সর্বশেষ ম্যাচে সাতে ব্যাটিং করেছেন। তা ব্যাটিং অর্ডারে কোথায় খেলবেন, তা এখনও নিশ্চিত নয়। তবে লিটন ও ইমরুলের ওপেনিং পার্টনারশিপে গত ম্যাচে ১৪৮ রান আসার পর, এটাই স্বাভাবিক যে তাদের কম্বিনেশন অপরিবর্তিতই থাকবে। সেক্ষেত্রে দুই ম্যাচে ডাক পাওয়া ফজলে রাব্বির জায়গায় ওয়ান ডাউনে খেলতে পারেন সৌম্য। এখন টিম ম্যানেজমেন্ট ফজলে রাব্বির বিষয়ে কী ভাবছে, সেটাই মূল বিষয়।

আবার এশিয়া কাপের ফাইনালের মত করে সৌম্যকে সাত নম্বরেও খেলানো হতে পারে। শেষ দিকে ঝড় তোলার জন্য তার ব্যাটিংটা বেশ কার্যকর। সবমিলিয়ে এখনই বলা কঠিন যে, কতো নম্বর পজিশনে তিনি খেলবেন। আপাতত কালকের ম্যাচের জন্য অপেক্ষা করতে হবে সমর্থকদের। 

বিডি২৪লাইভ/এএআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: