‘আমাকে হঠাৎ জামা এনে পরতে বলে’, অতঃপর...

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০১৮, ০৬:২২ পিএম

#মিটু ঝড়ে উত্তাল গোটা বলিউড। যৌন হেনস্থার কথা একের পর এক প্রকাশ করছে হেনস্থাকারীরা। এবার সেই তালিকায় আরেক অভিনেত্রীর নাম যোগ হলো। যৌন হেনস্থাকারী হল টিভি অভিনেত্রী ‘সোনাল ভেঙ্গুলকর’ যে ভাবে হেনস্থার স্বীকার হন, প্রকাশ্যে শেয়ার করেন তার ঘটনা।

ভারতের বম্বে টাইমসকে সাক্ষাৎকার দেওয়া সোনাল অভিযোগ করেন, কাস্টিং ডিরেক্টর রাজা বাজাজের দিকে আঙ্গুল তুলেছেন। রাজা বাজাজ হলো টিভি অভিনেত্রীর শিনা বাজাজের বাবা।

সোনাল বলেন, কেরিয়ারের প্রথম দিকে কাস্টিং ওয়েবসাইটের অডিশন দেওয়ার সুযোগ হয়। সেখানে রাজা বলেছেন, সোনালকে দেখতে ভাল। এই পেশা সম্পর্কে তার আরও অভিজ্ঞতা ও ভাল করে কাজ জেনে নেওয়া প্রয়োজন। আরও গ্রুম করতে হবে তাকে। সহকারী হিসেবে সোনালকে কেরিয়ার শুরু করার পরামর্শ দেন রাজা।

সেই অডিশনের কিছুক্ষণ পরেই নাকি নিজের মত বদলে ফেলেন রাজা। সোনালের কথায়, “আমাকে হঠাৎ কিছু জামা এনে পরে দেখতে বলেন। আমি অবাক হয়েছিলাম। কারণ অন্য এক মডেলের শুটিং চলছিল। সে সময় রাজা হাতে ক্রিম নিয়ে এসে শরীরে মেখে নিতে বলেন। তাতে নাকি ওই পোশাক ঠিক মত লাগবে। তারপর হঠাৎই কাছে চলে এসে জোর করে সোনালের স্তনে ক্রিম মাখাতে শুরু করেন রাজা। তখন ভয় পেয়ে পালিয়ে গিয়েছিলেন অভিনেত্রী। সে দিন অডিশনে আমার সঙ্গে পরিবারেরও কেউ ছিল না। ফলে আরও ভয় পেয়ে গিয়েছিলাম।”

কস্তুরবা মার্গ পুলিশ স্টেশনে ২০১২ সালে সকল ঘটনাটি জানিয়ে অভিযোগ দায়ের করেছিলেন সোনাল। অন্য দিকে রাজা পুলিশকে জানায়, “সোনাল আমার বাড়িতে এসে তিন লক্ষ টাকা দাবি করেছিলেন। আমি তা দিতে চাইনি। পরে দেড় লক্ষ টাকা দাবি করে ও। কিন্তু তা না দেওয়ায় ও পুলিশের কাছে আমার নামে মিথ্যে অভিযোগ দায়ের করে।”

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: