রাজধানীতে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০১৮, ১০:২১ পিএম

রাজধানীর খিলগাঁওয়ের মেরাদিয়া এলাকায় শাহিনুর বেগম (৩৫) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে স্বজনদের দাবি। শনিবার (২৭ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে ঘটনাটি ঘটে।

এ বিষয় ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিস্তারিত এখন বলা যাচ্ছে না।

মৃত শাহিনুর ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কাইয়ুমপুর গ্রামের দুবাই প্রবাসী দুলাল মিয়ার স্ত্রী। তিনি বর্তমানে খিলগাঁওয়ের মেরাদিয়া এলাকার একটি টিনশেড বাসায় ভাড়া থাকতেন।

মৃত নারীর ছেলে হৃদয় হোসেন জানান, দীর্ঘদিন ধরে তার বাবা দুবাই থাকেন। গত দেড়মাস আগে ছুটিতে ঢাকায় এসে কিছুদিন থেকে আবার চলে যায়। হৃদয় খিলগাঁও এলাকায় একটি সেলুনের দোকানে কাজ করেন।

শনিবার সেলুনে কাজ করা অবস্থায় তার মা ফোন দিয়ে বলেন আমাকে বাসায় এসে পাবি না। তোর ছোট দু’ভাইকে দেখে রাখিস। এই ফোন পেয়ে বাসায় দ্রুত এসে হৃদয় দেখে তার মা ঘরের আড়ার সঙ্গে ওড়না দিয়ে ঝুলে আছেন। মায়ের আত্মহত্যা কারণ জানাতে পারেনি তিনি।

জানা যায়, মুমুর্ষূ অবস্থায় ওই গৃহবধূকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে চিকিৎসক ৬টার দিকে মৃত ঘোষণা করেন।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: