বিপিএল মাতাতে যা বললেন ডি ভিলিয়ার্স

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০১৮, ০২:২৪ পিএম

বিপিএলের ষষ্ঠ আসরে এবার অংশ নিতে যাচ্ছে সাতটি দল। গতবারের আসর থেকে চারজন করে ক্রিকেটার ধরে রেখেছে তারা। এ ছাড়া দুজন করে বিদেশি ক্রিকেটার টেনেছে ফ্র্যাঞ্চাইজিগুলো। সেই তালিকায় আছেন দক্ষিণ আফ্রিকার দুর্ধর্ষ ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সের হয়ে খেলবেন তিনি। দলটির অধিনায়ক ও আইকন খেলোয়াড় মাশরাফি বিন মুর্তজা। এছাড়াও একই দলে আছেন টি-টোয়েন্টি কিং ক্রিস গেইল। দুই তারকা ক্রিকেটারের সঙ্গে খেলতে তর সইছে না প্রোটিয়া ব্যাটসম্যানের।

টি-টোয়েন্টি ফরম্যাটে এবিডি ভিলিয়ার্সের জনপ্রিয়তা আকাশচুম্বী। বিশ্বে জনপ্রিয় ঘরোয়া ফ্র্যাঞ্চাইজিভিত্তিক লিগে তার চাহিদাও অনেক। আইপিএল, বিগ ব্যাশ ও সিপিএল মাতিয়ে থাকেন তিনি। এবারই প্রথম খেলতে আসছেন বিপিএলে। তাকে পেয়ে উচ্ছ্বসিত রংপুর কতৃর্পক্ষ।

বাংলাদেশের এই জনপ্রিয় টুর্নামেন্ট খেলার বিষয়ে যথেষ্ট উৎসাহী এবি ডি ভিলিয়ার্স। ৩৬০ ডিগ্রি নামে পরিচিত এই  ব্যাটসম্যানকে দলে ভেড়ানোর পর সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে রংপুর রাইডার্স। সেখানে তিনি বলেন, ‘হ্যালো বাংলাদেশ; আমি দক্ষিণ আফ্রিকা থেকে এবি ডি ভিলিয়ার্স। বিপিএল-২০১৯ আসরে খেলতে আসছি। এ নিয়ে রোমাঞ্চিত ও আনন্দিত।’

এর সাথে যোগ করে তিনি আরো বলেন, ‘আমি রংপুর রাইডার্সে যোগ দিতে যাচ্ছি। দলটির ফাইটার লিডার ম্যাশ (মাশরাফি বিন মুর্তজা) এবং এ ফরম্যাটের কিংবদন্তি ক্রিস গেইলকে পাব। বিপিএল এখন বিশ্বের অন্যতম সেরা টুর্নামেন্ট। সেখানে অংশ নিতে তর সইছে না। শিগগির দেখা হচ্ছে রংপুর ও বাংলাদেশ।’

বিডি২৪লাইভ/এএআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: