বিড়ালকে ধর্ষণ, হাতেনাতে আটক বৃদ্ধ!

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০১৮, ০৬:২৬ পিএম

চারদিকে যখন ধর্ষণের ছড়াছড়ি তখন এর হাত থেকে রক্ষা পেল না পশুও। এবার বিকৃত মস্তিষ্কের এক জঘন্য ঘটনার সাক্ষী হলো বিশ্ব। একটি বিড়ালকে ধর্ষণ করে এক বৃদ্ধ এবং বিড়ালের আর্তনাদেই ধরা পড়ে সে।

স্থানীয় বাসিন্দাদের দাবি ওই বৃদ্ধার কারণে তাদের নিজেদের ছেলেমেয়েদের নিরাপত্তা বিঘ্নিত হচ্ছে। এর আগেও রাস্তার কুকুর ও বিড়ালের সঙ্গে এই বৃদ্ধকে সঙ্গম করতে দেখা গিয়েছিল। তখন ওই বৃদ্ধকে হাতেনাতে ধরেছিল স্থানীয় বাসিন্দারা। কিন্তু সে সময় পুলিশকে খবর দেননি তারা। বৃদ্ধের বান্ধবীর কাতর অনুরোধে ছেড়ে দেওয়া হয়েছিল তাকে।

আন্তজার্তিক এক সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, এই নির্মম ঘটনা ঘটেছে দক্ষিণ আফ্রিকার ডারবানের ভেরুলাম এলাকায়। বিড়ালটির মালিক ওই মহিলা ঘরে বসেই শুনতে পান তার পোষা বিড়ালটি তারস্বরে চিৎকার করছে ও কাঁদছে। সেই শব্দ ধরেই তিনি হন্তদন্ত হয়ে ঘরের বাইরে বেড়িয়ে আসেন। পাশের বাড়িতে গিয়ে দেখেন তারই প্রতিবেশী এক বৃদ্ধ পোষ্যটিকে ধর্ষণ করছেন।

মহিলা যখন গেলেন তখন বৃদ্ধটি উলঙ্গ। সঙ্গে সঙ্গে তিনি ফোন করেন স্থানীয় পুলিশকে। এক দল পুলিশ ছুটে এসে উদ্ধার করে বিড়ালটিকে। গ্রেফতার করেন বৃদ্ধকে।

পুলিশের রিয়্যাকশন ইউনিটের মুখপাত্র প্রেম বলরাম বলেন, ‘আমরা দুপুর দু’টো নাগাদ ফোন পাই। ওই মহিলাই বিড়ালের আর্তনাদ শুনে বৃদ্ধের বাড়িতে যান ও নগ্ন অবস্থাতেই তাঁকে ধরে ফেলেন।’

অফিসারেরা যখন তার বাড়িতে পৌঁছান, তখন সেই বৃদ্ধ জামাকাপড় অর্ধেক পরে ফেলেছেন। কিন্তু তার প্যান্টে বিড়ালের লোম পাওয়া যায়।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: