প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

বঙ্গভবনে

নির্বাচনের প্রস্তুতি নিয়ে রাষ্ট্রপতির সঙ্গে বৈঠকে ইসি

১ নভেম্বর ২০১৮ , ০৩:৪১:৫২

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মুখে তফসিল ঘোষণার আগে নির্বাচনের সামগ্রিক প্রস্তুতির বিষয়ে অবহিত করতে বৃহস্পতিবার (১লা নভেম্বর) রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ জন্য পৌছেছেন পাঁচ নির্বাচন কমিশনারসহ ইসি সচিব।

হস্পতিবার (১ নভেম্বর) বিকেল ৩টা ৩৫ মিনিটে বঙ্গভবনে ঢোকে সিইসি ও নির্বাচন কমিশনারদের বহনকারী গাড়ি বহর। প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে. এম. নুরুল হুদার সভাপতিত্বে বঙ্গভবনে এই বৈঠক অনুষ্ঠিত হবে।

প্রধান নির্বাচন কমিশনার কেএম নূরুল হুদার সঙ্গে সাক্ষাতে থাকার কথা অন্য চার নির্বাচন কমিশনার। এর আগে নির্বাচন কমিশন (ইসি) সচিব হেলালুদ্দীন আহমদ এ বিষয়ে বলেন, নির্বাচনের তফসিল ঘোষণার আগে রাষ্ট্রপতিকে সব প্রস্তুতি অবহিত করা হবে।

আগামী ৩ নভেম্বর (শনিবার) কমিশন বৈঠকে তফসিল নিয়ে আলোচনার কথা জানিয়েছেন ইসির অতিরিক্ত সচিব মোখলেছুর রহমান। তবে ৪ নভেম্বরও (রোববার) আরেকটি বৈঠক হবে। এক্ষেত্রে নির্বাচনের তারিখ নির্ধারণের পর বাংলাদেশ টেলিভিশন সিইসির জাতির উদ্দেশ্যে ভাষণ রেকর্ড করবে। যে ভাষণে তফসিল ঘোষণা হবে। ভাষণ ৪ নভেম্বর সন্ধ্যায় কিংবা তারপরে যে কোনোদিন সন্ধ্যায় প্রচার করা হতে পারে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: