রাজধানীতে যুবকের মৃত্যু

প্রকাশিত: ০৩ নভেম্বর ২০১৮, ০৫:১৬ পিএম

রাজধানীর খিলক্ষেতের বড়ুরা এলাকায় রুবেল (২৯) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। জাহাঙ্গীর নামের আরেক যুবকের মারধরের আহত হয়ে তার মৃত্যু হয়েছে বলে জানা গেছে। তবে রুবেল ও জাহাঙ্গীর উভয়ই মাদকসেবী ছিলেন বলে স্থানীয়রা জানান। 

শনিবার (৩ নভেম্বর) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ। 

খিলক্ষেত থানার ওসি মোস্তাফিরুর রহমান বিডি২৪লাইভকে বলেন, সকালে খবর পেয়ে বাসায় গিয়ে রুবেলের মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের বুকে একটি নখের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ময়নাতদন্তের প্রতিবেদনের পর মৃত্যুর কারণ জানা যাবে। 

রুবেলের ভাই জুয়েল জানান, শুক্রবার (২ নভেম্বর) রাতে বাসার পেছনে জাহাঙ্গীর নামের একজনের সঙ্গে মাদকসেবন করছিল রুবেল। পরে দুজনের মধ্যে মারধরের ঘটনা ঘটে। পরে রুবেল বাসায় চলে আসলে রাতে তার পেটে ব্যথার এক পর্যায়ে ভোরে তার মৃত্যু হয়।

রুবেলের বাড়ি কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায়। রুবেল খিলক্ষেতের বড়ুরা এলাকায় পরিবারের সঙ্গে বসবাস করতেন। তিনি ট্রাকের হেলপার ছিলেন।

বিডি২৪লাইভ/এএফকে/এএইচ 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: