জবিতে ভর্তি শুরু ১১ নভেম্বর

প্রকাশিত: ০৬ নভেম্বর ২০১৮, ১১:১২ এএম

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ইউনিট-১ (বিজ্ঞান), ইউনিট-২(মানবিক), ইউনিট-৩ (বাণিজ্য) বিভাগগুলোতে স্নাতক (সম্মান) ও বিবিএ ১ম বর্ষের ভর্তি শুরু ১১ নভেম্বর।

মনোনীত শিক্ষার্থীদের ভর্তির জন্য আগামী ১১ নভেম্বর থেকে ১৫ নভেম্বরের ভেতরে শিয়র ক্যাশে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে ভর্তি ফি প্রদান করতে হবে। সেই সঙ্গে ১১ নভেম্বর থেকে ১৬ নভেম্বরের ভেতরে নিজ বিভাগে প্রয়োজনীয় সনদপত্র জমা দিতে হবে।

বিশেষায়িত ৪টি বিভাগ সংগীত, চারুকলা, নাট্যকলা, ফিল্ম এ্যান্ড টেলিভিশন বিভাগে মনোনীত শিক্ষার্থীদের ভর্তির জন্য আগামী ১৮ নভেম্বর থেকে ২২ নভেম্বরের ভেতরে শিয়র ক্যাশে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে ভর্তি ফি প্রদান করতে হবে। সেই সঙ্গে ১৮ নভেম্বর থেকে ২৩ নভেম্বরের ভেতরে নিজ বিভাগে প্রয়োজনীয় সনদপত্র জমা দিতে হবে।

ভর্তি ও সময় মনোনয়ন প্রাপ্ত বিভাগের ওয়েবসাইট থেকে প্রিন্টকৃত ও স্বাক্ষরিত আবেদনপত্র, পরীক্ষার হলে পর্যবেক্ষক কতৃক স্বাক্ষরিত এডমিটকার্ড, এসএসসি ও এইচএসসি/ সমমান পরীক্ষার্থীদের মূল সনদ/ নম্বরপত্র, রেজিস্ট্রেশন কার্ড এবং প্রতিটি একটি করে সত্যায়িত কপি, সম্প্রতি তোলা দুই কপি ছবি, এইচএসসি/ সমমান পরীক্ষার পাসের প্রশংসাপত্র জমা দিতে হবে।

উল্লেখ্য, আগামী ১লা জানুয়ারি ২০১৯ থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) ও বিবিএ ১ম বর্ষের শিক্ষার্থীদের ক্লাস শুরু হবে।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: