এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

শ্রীবরদী ক্রীড়া সংস্থা ফাইনালে 

১০ নভেম্বর, ২০১৮ ১৮:০০:০০

ছবি: প্রতিনিধি

সাইফ পাওয়ার ব্যাটারি শেরপুর জেলা ফুটবল লীগে শনিবারের (১০ নভেম্বর) দ্বিতীয় সেমিফাইনাল খেলায় শ্রীবরদী উপজেলা ক্রীড়া সংস্থা ৩-০ গোলে অগ্রগামী ক্লাবকে পরাজিত করে ফাইনালে ওঠেছে।

আগামী ১২ নভেম্বর সোমবার রাইজিং ক্লাব বনাম শ্রীবরদী উপজেলা ক্রীড়া সংস্থার মধ্যে লীগের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

শহীদ দারোগ আলী পৌর পার্ক মাঠে শুরু থেকেই অগ্রগামী ক্লাব এবং শ্রীবরদী উপজেলা ক্রীড়া সংস্থার মধ্যে আক্রমণ পাল্টা আক্রমণে খেলাটি প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হয়ে ওঠে। কিন্তু ১৯ মিনিটের মাথায় ডানপ্রান্ত দিয়ে আক্রমণে ওঠে শ্রীবরদী উপজেলা ক্রীড়া সংস্থার লেফট উইঙ্গার জুয়েল অগ্রগামীর ডি বক্সে ড্রিবলিং করে বল নিয়ে বিপজ্জনকভাবে ঢুকে পড়ে।

গোলকিপার কিছুটা এগিয়ে গিয়ে তাকে বাধা প্রদান করার সময় বল গোলকিপারের হাত ফসকে গেলে ফাঁকায় দাঁড়ানো সুযোগসন্ধানী স্ট্রাইকার মিলন মিয়া আলতো টোকায় বল জালে প্রবেশ করালে ১-০ গোলে এগিয়ে যায় শ্রীবরদী উপজেলা ক্রীড়া সংস্থা।

গোল খেয়ে অগ্রগামী ক্লাবের খেলোয়াড়রা আক্রমণে ওঠে গোলের বেশ কয়েকটি সুযোগ সৃষ্টি করলেও দক্ষ স্ট্রাইকারের অভাবে সুযোগগুলো নষ্ট হয়।

শ্রীবরদী উপজেলা ক্রীড়া সংস্থাও পাল্টা কয়েকটি আক্রমণ করলেও কোন গোল পায়নি। ফলে বিরতির আগ পর্যন্ত কোন দল আর গোল না পাওয়ায় ১-০ গোলেই এগিয়ে থাকে শ্রীবরদী উপজেলা ক্রীড়া সংস্থা।

বিরতির পরও দুই দল মাঠে নেমে প্রতিদ্বন্দ্বিতা পূর্ণ খেলা শুরু করলেও গোল হচ্ছিলো না। খেলার শেষ দিকে অগ্রগামী ক্লাব গোল পরিশোধে মরিয়া হলে কাউন্টার অ্যাটাকে এক মিনিটের ব্যবধানে তাদের দুই গোল হজম করতে হয়।

শ্রীবরদী উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষে রাইট উইঙ্গার ফেরদৌস ৬৮ মিনিটে এবং বদলী খেলোয়াড় ৬৯ মিনিটে মিল্লাত গোল করলে ৩-০ গোলের জয় নিয়ে তারা মাঠ ছাড়ে। দ্বিতীয় সেমিফাইনাল খেলায় অনবদ্য নৈপুণ্যের জন্য শ্রীবরদী উপজেলা ক্রীড়া সংস্থার মাঝমাঠের উদীয়মান খেলোয়াড় আতিক মিয়াকে রাজন স্পোর্টস কর্নারের সৌজন্যে ‘ম্যান অব দি ম্যাচ’ পুরষ্কার প্রদান করা হয়। রাজন স্পোর্টস কর্নারের স্বত্বাধিকারী রাজন মিয়া ও সাবেক ফুটবলার মো. সুরুজ্জামান মেম্বার তার হাতে পুরষ্কারের ক্রেস্ট তুলে দেন।

গত ২৫ অক্টোবর থেকে শেরপুর জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে স্থানীয় শহীদ দারোগ আলী পৌরপার্ক মাঠে সাইফ পাওয়ার ব্যাটারি শেরপুর জেলা ফুটবল লীগ-২০১৮ শুরু হয়েছে। এবারের ফুটবল লীগে লীগে ১২টি দলপ্রতিদ্বন্দ্বিতা করছে।

দলগুলো হলো-রাইজিং স্পোর্টিং ক্লাব, কাকলী স্পের্টিং ক্লাব, দূর্বার তরুণ সংঘ, সবুজসেনা, মোহাম্মদ আলী স্পোর্টিং ক্লাব, অগ্রগামী ক্লাব, উত্তরা স্পোর্টিং ক্লাব, প্রবীণ একাদশ, কুসুমকলি স্পোর্টিং ক্লাব, হিমাচল ক্লাব, শ্রীবরদী উপজেলা ক্রীড়া সংস্থা ও অ্যাকটিভ ক্লাব।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: