প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

ঐক্যফ্রন্ট নির্বাচনে যাওয়া না যাওয়ার বিষয়ে বৈঠক রাতে

১০ নভেম্বর, ২০১৮ ১৮:১৫:৪২

ছবি: সংগৃহীত

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে বৈঠকে বসেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্যরা। গুলশানে বিএনপি দলীয় চেয়ারপারসনের কার্যালয়ে এ বৈঠকে বসেছেন তারা।

শনিবার (১০ নভেম্বর) বিকেল ৫টার কিছু পরে বৈঠকে বসেন তারা।

জানা গেছে, আজকের এই বৈঠকে নির্বাচনে যাওয়া না যাওয়ার ব্যাপারে সব রকমের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হবে। শনিবার (১০ নভেম্বর) বিকেল ৫টায় বৈঠকে বসার কথা থাকলেও কয়েকজন নেতা এসে না পৌঁছানোর কারণে বৈঠকে বসতে কিছুটা দেরি হচ্ছে। এরই মধ্যে উপস্থিত হয়েছেন মির্জা ফখরুল, মাহবুবুর রহমানসহ আরও কয়েকজন নেতাকর্মীরা।

এছাড়া ড. কামালের মতিঝিলের চেম্বারে রাত ৮টায় ঐক্যফ্রন্টের বৈঠক হওয়ার কথা রয়েছে। আর সেই বৈঠক শেষেই জানা যাবে বিএনপি নির্বাচনে যাবে কি যাবে না।

এদিকে, বিএনপি দলীয় সূত্র থেকে জানা গেছে, স্থায়ী কমিটির বৈঠক শেষ হওয়ার পরেই ২০ দলীয় জোটের একটি বৈঠকও হতে পারে। এ মাধ্যমেই সিদ্ধান্ত হবে বিএনপি নির্বাচনে যাবে কি যাবে না। কয়েকদিন ধরেই ২০ দলীয় জোটসহ বিএনপি বৈঠকে বসে আসছেন। ৮ নভেম্বর তফসিল ঘোষণার পর পরই বিএনপি দুবার বৈঠকে বসতে যাচ্ছে।

বিডি২৪লাইভ/এএইচ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: