আব্দুর রউফ

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ি-২৯৮

আ’লীগের মনোনয়ন ফরম কিনলেন যারা  

১০ নভেম্বর, ২০১৮ ১৮:৪১:২৫

ছবি: সংগৃহীত

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করতে পার্বত্য খাগড়াছড়ি সংসদীয় আসনে-২৯৮ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম ক্রয় করেছেন ৪ জন।

তারা হলেন, বর্তমান সাংসদ ও ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা, সাবেক সাংসদ যতীন্দ্র লাল ত্রিপুরা। খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সমীর দত্ত চাকমা এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য ভবেশ্বর রোয়াজা নিকি (নিকি রোয়াজা)।

দলীয় মনোনয়ন ফরম বিক্রির প্রথমদিন শুক্রবার (৯ নভেম্বর) বিকেল সাড়ে ৩ টার দিকে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির পক্ষে মনোনয়ন ফরম ক্রয় করেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রণবিক্রম কিশোর ত্রিপুরা এবং যুগ্ম-সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী।

বিকেল ৪ টার দিকে ধানমন্ডির আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ের নতুন ভবন থেকে যতীন্দ্র লাল ত্রিপুরার অনুসারীরা মনোনয়ন ফরম ক্রয় করেন।

বিকাল সাড়ে চারটার দিকে নিজের সমর্থকদের সঙ্গে নিয়ে ধানমন্ডির আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় থেকে নিজেই দলীয় মনোনয়ন ফরম ক্রয় করেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সমীর দত্ত চাকমা।

একইদিন বিকেল পৌনে চারটার দিকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য তরুণ নেতা ভবেশ্বর রোয়াজা নিকি (নিকি রোয়াজা)। এ সময় তার সঙ্গে আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক উপ-কমিটির সদস্য, আন্তর্জাতিক উপ-কমিটির একাধিক সদস্য ছাড়াও ধানমন্ডি ও মিরপুর থানা ছাত্রলীগের নেতারাসহ খাগড়াছড়ি জেলার রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মনোনয়ন ফরম সংগ্রহের পর মনোনয়ন পাওয়ার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক এ নেতা বলেন, আমিই কেন্দ্রে খাগড়াছড়ির প্রথম ও একমাত্র প্রতিনিধি। আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের খাগড়াছড়ি সাজাতেই নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করতে চাই।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: