প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সম্পাদনা: খায়রুল ইসলাম রাজিব

ডেস্ক এডিটর

বিয়ে করতে ইতালি যাওয়ার আগে যা বললেন দীপিকা

১০ নভেম্বর, ২০১৮ ১৯:৫৫:৫১

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনে প্রণয়ের কথা কারোরই অজানা নয়। গাঁটছাড়া বাধার পাকা সিদ্ধান্তও নিয়ে ফেলেছেন তাঁরা। আর দিন তিনেক বাকি। তার পরই বাজবে বিয়ের সানাই। সাতপাকে বাঁধা পড়বেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহ। ইতালিতে বসবে তাঁদের বিয়ের আসর।

শনিবার (১০ নভেম্বর) সকালে পরিবারের সদস্যদের নিয়ে মুম্বাই থেকে ইতালির উদ্দেশে রওনা দিয়েছেন এই জুটি। এ দিন সকালে রং মিলিয়ে পোশাক পরেছিলেন দীপিকা-রণবীর। দু’জনেই বেছে নিয়েছিলেন সাদা রং। রণবীরের সঙ্গে ছিলেন তাঁর বাবা, মা এবং বোন।

সপ্তাহের শুরুতে পরিচালক সঞ্জয় লীলা ভংসালীর বাড়িতে গিয়ে দেখা করে এসেছিলেন হবু দম্পতি। স়ঞ্জয়ের ‘গোলিয়োঁ কি রাসলীলা রামলীলা’ ছবির সেট থেকেই নাকি তাঁদের প্রেমের শুরু। সঞ্জয়ের পরিচালনায় ‘বাজিরাও মস্তানি’তেও কাজ করেছেন এই জুটি। ইতালিতে ঘনিষ্ঠ আত্মীয়-বন্ধুরাই নাকি নিমন্ত্রিত।

বলি সূত্রের খবর, নিমন্ত্রিতের তালিকায় থাকলেও সঞ্জয় ইতালি যেতে পারছেন না। সে কারণেই বিয়ের আগে তাঁর আশীর্বাদ নিয়ে গিয়েছিলেন এই জুটি।

ইতালিতে যাওয়ার আগে দীপিকা সাংবাদিকদের বলেন, ‘সব মেয়ের মতো বিয়ে আমার জীবনেও খুব গুরুত্বপূর্ণ একটা বিষয়। নতুন কোনও সিনেমায় সই করার আগে যতটা উত্তেজিত থাকি, ঠিক তেমনই লাগছে।’

বিডি২৪লাইভ/আরআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: