রফিকুল ইসলাম

বান্দরবন প্রতিনিধি

বান্দরবানে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী যারা

১০ নভেম্বর, ২০১৮ ২০:৩৪:৩৩

ছবি: প্রতিনিধি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবানের সংসদীয় আসন থেকে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম কিনেছেন ৪ জন। আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে তারা মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

মনোনয়ন প্রত্যাশীরা হলেন- বর্তমান সংসদ সদস্য (এমপি) বীর বাহাদুর উশৈসিং, জেলা আওয়ামী লীগের বহিষ্কৃত সভাপতি প্রসন্ন কান্তি তঞ্চঙ্গ্যা, বহিষ্কৃত সাধারণ সম্পাদক কাজী মুজিবুর রহমান এবং আওয়ামী লীগ নেতা থুইনু মং মারমা।

এছাড়া মহিলানেত্রী সুচিত্রা তঞ্চঙ্গ্যা দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করতে পারে বলে জানা গেছে। তিনি সাংবাদিককে বলেন, ‘এখনো ফরম কেনা হয়নি। কথাবার্তা চলছে।’

মনোনয়নপত্র সংগ্রহের বিষয়টি নিশ্চিত করেছেন দলীয় মনোনয়ন প্রত্যাশী কাজী মুজিবুর রহমান, প্রসন্ন কান্তি তঞ্চঙ্গ্যা এবং থুইনু মং মারমা।

এদিকে শুক্রবার রাতে বান্দরবান জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এক সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা’কে সভাপতি এবং পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইসলাম বেবীকে সদস্য সচিব করে একটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের এক নেতা সাংবাদিককে বলেন, ‘বান্দরবান আসনে আওয়ামী লীগের নির্বাচনী প্রচার-প্রচারণার কাজ শুরু করেছে। আওয়ামী লীগের সাংগঠনিক সিদ্ধান্ত মতে বীর বাহাদুর উশৈসিং আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

অন্যরা যারা নিয়েছেন, তারা আসলে আওয়ামী লীগের কেউই নয়। ব্যক্তি উদ্যোগেই দলীয় ফরম সংগ্রহ করেছেন।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: