সাইফুল ইসলাম

ঝালকাঠি প্রতিনিধি

আ’লীগের মনোনয়ন ফরম কিনলেন মনিরুজ্জামান মনির

১০ নভেম্বর, ২০১৮ ২২:১৪:২৮

ছবি: প্রতিনিধি

ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁঠালিয়া) আসনে নির্বাচনে দলীয় মনোনয়ন ফরম কিনলেন আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির মুক্তিযোদ্ধা বিষয়ক সহ-সম্পাদক মনিরুজ্জামান মনির।

শুক্রবার (৯ নভেম্বর) আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে দলীয় মনোনয়ন বিতরণকালে তিনি আবেদনপত্র সংগ্রহ করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন কাঁঠালিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. তরুণ শিকদার, রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. রিয়াজ উদ্দিন মাতুব্বর ও নজরুল ইসলাম স্বপন,যুগ্ম সাধারণ সম্পাদক জিয়া হায়দার খান লিটন, তথ্য ও গবেষণা সম্পাদক মেসবাহ উদ্দিন মাসুদ, দপ্তর সম্পাদক জালাল আহমেদ, সাতুরিয়া ইউনিয়ন নেতা মাইনুল হায়দার নিপু, রাজাপুর উপজেলা যুবলীগের সহ-সভাপতি মো. শহীদ, যুগ্ম সম্পাদক জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক ইউসুফ শিকদার, অর্থ বিষয়ক সম্পাদক হেমায়েত হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাছিম মুধা, কৃষক লীগ সভাপতি মো. সালেক, ছাত্রলীগের কেন্দ্রীয় সাবেক সদস্য তরিকুল ইসলাম রানা, ঝালকাঠি জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম সুমন, রাজাপুর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুজ্জামান রুবেল ও রেজবি সাব্বিরসহ অনেকে।

এ বিষয়ে মুঠোফোনে মনিরুজ্জামান মনির বিডি২৪লাইভ-কে বলেন, জননেত্রী শেখ হাসিনার আদর্শকে আমি বুকে ধারণ করে দলের সঙ্গে কাজ করে যাচ্ছি। ঝালকাঠি-১ আসনের জনগণ আমাকে ভালোবাসে। তাদের ভালোবাসা ও দোয়া আমার সাথে আছে। দল আমাকে মনোনয়ন দিলে আমি বিপুল ভোটে ঝালকাঠি-১ (রাজাপুর, কাঠালিয়া) থেকে জয়লাভ করে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারবো বলে আশাবাদি।

তার নির্বাচনী আসনের সার্বিক উন্নয়নের বিষয় জানতে চাইলে বলেন, এলাকার গরীব দু:খী মানুষের পাশে আমি ছিলাম, আছি থাকব। দল যদি আমাকে সুযোগ দেয় তাহলে আমার নির্বচনী আসনে যারা শিক্ষীত বেকার রয়েছে প্রথমেই তাদের কর্মসংস্থানের ব্যবস্থা করবো ও গ্রামীণ জনপথ, স্কুল, কলেজ, মসজিদ ও মাদ্রাসাসহ এলাকার উন্নয়ন মূলক কাজ করবো এবং ঝালকাঠি-১ (রাজাপুর, কাঠালিয়া) কে ৩০০ আসনের মধ্যে মডেল আসন হিসেবে গড়ে তুলবো।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে বৃহস্পতিবার (৮ নভেম্বর)। তফসিল অনুযায়ী, নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৩ ডিসেম্বর (রোববার)। নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৯ নভেম্বর (সোমবার)। মনোনয়নপত্র বাছাইয়ের দিন ২২ নভেম্বর (বৃহস্পতিবার)। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৯ নভেম্বর (বৃহস্পতিবার)।

তফসিল ঘোষণার পর শুক্রবার থেকে শুরু হয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন পত্রের ফরম বিক্রি। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির কার্যালয়ে সকাল ১০টা থেকে এই ফরম বিক্রি শুরু হয়। মনোনয়নপত্রের ফরম কেনার জন্য আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডি কার্যালয়ের সামনে সকাল থেকেই হাজার হাজার মানুষ ভিড় করেছেন। মনোনয়ন ফরমের দাম ২৫ হাজার টাকা থাকলেও এবার তা ৩০ হাজার টাকা করা হয়েছে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: