ওবায়দুল হক চৌধুরী

বিশেষ প্রতিনিধি

কথিত প্রেমিকের হাতে খুন কলেজ ছাত্রী!

১০ নভেম্বর, ২০১৮ ২২:২০:১১

ছবি: প্রতিনিধি

উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের পূর্ব পাইন্যাশিয়া নতুন চরপাড়ায় নিজ বাড়িতে শারমিনা আক্তার (১৭) নামে এক কলেজ ছাত্রীকে গলা কেটে হত্যা করা হয়েছে।

শনিবার (১০ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে এঘটনা ঘটে। পরিবারের দাবি, কথিত প্রেমিক বাড়িতে ঢুকে ওই কলেজ ছাত্রীকে গলা কেটে হত্যা করেছে। নিহত শারমিনা আক্তার ওই এলাকার আবু তাহেরের মেয়ে ও উখিয়া বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজের একাদশ শ্রেণির ছাত্রী।

স্থানীয়রা জানান, শনিবার দুপুর দেড়টার দিকে শারমিনা কলেজ থেকে বাড়িতে আসে। ওই সময় বাড়িতে কেউ ছিল না। পরে দুপুর আড়াইটার দিকে তার মা জাহানারা বেগম (৪০) বাড়িতে এসে মেয়ের গলাকাটা লাশ দেখতে পায়।

নিহত কলেজ ছাত্রীর মা জাহানারা বেগম দাবি করেন বাড়িতে কেউ না থাকায় শারমিনার কথিত প্রেমিক বাড়িতে ঢুকে তাকে গলাকেটে হত্যা করে পালিয়ে গেছে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। তদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: