মোঃ সাইফুল ইসলাম

স্টাফ করেসপন্ডেন্ট

নির্বাচনে অংশ নেয়ার সিদ্ধান্ত থেকে সরে এলেন সাকিব

১১ নভেম্বর, ২০১৮ ০০:২৫:৩০

আওয়ামী লীগের মনোনয়ন ফরম কেনার আগ্রহ ব্যক্ত করে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে ফোন করলেও শেষ পর্যন্ত ফরম কিনছেন না ক্রিকেটার সাকিব আল হাসান। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরামর্শেই তিনি মনোনয়ন ফরম কেনা থেকে বিরত থাকছেন। গণভবন এবং প্রধানমন্ত্রীর ঘনিষ্ঠ সূত্রে এ তথ্য জানা যায়।

সূত্র জানায়, সাকিব শনিবার রাতে গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে এ বিষয়ে কথা বলেন। তখন প্রধানমন্ত্রী তাকে বলেন, ক্রিকেটকে সাকিবের এখনো অনেক কিছু দেয়ার আছে। তাই তার মনোযোগের সঙ্গে খেলা চালিয়ে যাওয়া উচিৎ। এরপরই সাকিব ফরম না কেনার মনস্থির করেন বলে সূত্র জানায়।

প্রসঙ্গত, আসন্ন একাদশ সংসদে প্রার্থী হতে চেয়ে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কেনার আগ্রহ ব্যক্ত করে শনিবার (১০ নভেম্বর) সকালে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে ফোন করেন ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা ও সাকিব আল হাসান। রবিবার (১১ নভেম্বর) সকাল ১০টায় তাদের আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে উপস্তিত হয়ে ফরম কেনার কথা ছিল কিন্তু শেষ পর্যন্ত সাকিব এ সিদ্ধান্ত থেকে সরে আসেন। মাশরাফি যথারীতি সকালে ফরম কিনবেন।

বিডি২৪লাইভ/আরআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: