প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

আসিফ আলম

বিনোদন প্রতিবেদক

মনোনয়নপত্র কিনলেন শাকিল খান

১১ নভেম্বর, ২০১৮ ০১:০১:১৯

আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে বেশ সরগরম চারপাশ। গতকাল থেকে শুরু হয়েছে মনোনয়ন কেনা। মনোনয়ন কিনছেন ক্রীড়াঙ্গন, সঙ্গীতাঙ্গন ও চলচ্চিত্র পাড়ার অনেকেই।

বেশ অনেক দিন ধরেই শোনা যাচ্ছিলো চিত্রনায়ক শাকিল খান নির্বাচন করবেন। এবার সেই গুঞ্জন সত্যি হল। শনিবার (১০ নভেম্বর) বাগেরহাট-৩ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন চিত্রনায়ক শাকিল খান।

শনিবার (১০ নভেম্বর) সকালে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি।

শনিবার (১০ নভেম্বর) রাতে বিডি২৪লাইভকে শাকিল খান বলেন, ‘দলের নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেই আমি মনোনয়নপত্র কিনেছি। আশা করছি আমাকেই মনোনিত করা হবে। এলাকার মানুষের পাশাপাশি প্রধানমন্ত্রির স্বপ্ন বাস্তবায়নে নির্বাচনে এসেছি।’

উল্লেখ্য, বৃহস্পতিবার (৮ নভেম্বর) একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। তফসিল অনুযায়ী, নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৩ ডিসেম্বর (রোববার)।

নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৯ নভেম্বর (সোমবার)। মনোনয়নপত্র বাছাইয়ের দিন ২২ নভেম্বর (বৃহস্পতিবার)। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৯ নভেম্বর (বৃহস্পতিবার)।

বিডি২৪লাইভ/আরআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: