এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

নালিতাবাড়ীতে ভাতার কার্ড বিতরণ

১১ নভেম্বর, ২০১৮ ০৪:০০:০০

ছবি: প্রতিনিধি

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার বারমারী বাজারের পোড়াগাঁও ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে বিভিন্ন ভাতার কার্ড বিতরণ করা হয়েছে।

শনিবার (১০ নভেম্বর) সন্ধ্যায় সমাজসেবা মন্ত্রণালয়ের আওতাধীন সমাজসেবা অধিদপ্তর কর্তৃক পরিচালিত ওই ইউনিয়নের বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের মাঝে এ সব কার্ড বিতরণ করা হয়।

এতে নালিতাবাড়ী উপজেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক ও পোড়াগাঁও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. আজাদ মিয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৫১ জন বয়স্ক, ২৫ জন বিধবা ও ৯ জন প্রতিবন্ধীদের হাতে এসব ভাতার কার্ড তুলে দেন। কার্ডপ্রাপ্তরা প্রথমধাপে প্রতিজন বয়স্ক লোক ৬ হাজার, বিধবা ৬ হাজার ও প্রতিবন্ধী ৮ হাজার ৪শ টাকা পাবেন।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব আজাদ মিয়া বলেন, শেখ হাসিনার সরকার গরিব, দুঃখী ও অসহায় মানুষের কথা বিবেচনা করে এসব ভাতাকার্ড প্রদানের ব্যবস্থা করেছেন। তারই নির্দেশে কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী তার নির্বাচনী এলাকায় দরিদ্র-অসহায়দের মাঝে তাদের পাওনা সঠিকভাবে বুঝিয়ে দিচ্ছেন। আসন্ন নির্বাচনে তিনি বেগম মতিয়া চৌধুীরর জন্য নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন, পোড়াগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ফজলুল হক ফজল, কৃষক লীগের সভাপতি আবু সাঈদ, প্যানেল চেয়ারম্যান নুর ইসলাম, ইউপি সদস্য নুরুল হক, আওয়ামী লীগ নেতা আমজাদ আলী, সুলতান আহমেদ, সমাজ সেবক সুলতান আহমেদ, ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মশিউর রহমান মুর্শেদ ও সজীব মিয়া প্রমুখ।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: