একাদশে মুস্তাফিজ, দলে তিনটি পরিবর্তন 

১১ নভেম্বর, ২০১৮ ০৯:৫৭:২৩

ফাইল ফটো

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে একাদশে ফিরেছেন মুস্তাফিজুর রহমান। একই সাথে মিরপুর টেস্টে অভিষেক হচ্ছে মোহাম্মদ মিথুন ও খালেদ আহমেদের।

এদিকে, এই তিনজনকে সুযোগ দিতে একাদশ থেকে বাদ পড়েছেন নাজমুল হোসেন শান্ত, আবু জায়েদ রাহি ও নাজমুল ইসলাম অপু।

অভিষিক্ত দুজনের মধ্যে মোহাম্মদ মিঠুন আন্তর্জাতিক ওয়ানডে ও টি টোয়েন্টি শুরু করেছেন ২০১৪ সালে। প্রকারান্তরে খালেদ আন্তর্জাতিক অঙ্গনে একেবারেই নতুন। তিনি মূলত দলে ঠাঁই পেয়েছেন ঘরোয়া ক্রিকেটে পারফরম্যান্স দিয়ে।

মিঠুনের ওয়ানডে অভিষেক হয়েছিলো ২০১৪ সালে ঢাকায়, ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে। একই বছর টি টোয়েন্টি অভিষেক হয়েছিলো শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে।

রোববার (১১ নভেম্বর) মিরপুর শের ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে নিজেদের ঘুরে দাঁড়ানোর ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ।

বাংলাদেশ একাদশ: লিটন দাস, ইমরুল কায়েস, মুমিনুল হক, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, আরিফুল হক, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান ও খালেদ আহমেদ।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: