মনোনয়নপত্র কিনলেন শমী কায়সার

প্রকাশিত: ১২ নভেম্বর ২০১৮, ০৩:০৩ পিএম

চারদিকেই নির্বাচনী হাওয়া বইছে। দেশের বিভিন্ন রাজনৈতিক দল গুলোর নেতারা নির্বাচকে কেন্দ্র করে মনোনয় কেনা সুরু করেছে। এবার ক্ষমতাশীল দলে দেখা গিয়েছে চলচ্চিত্র, সঙ্গীত ও ক্রিয়া অঙ্গনের অনেকেই মনোনয়নপত্র কিনছেন। এবার সেই কাতারে নাম লিখালেন বাংলাদেশের খ্যাতিমান অভিনেত্রী, প্রযোজক ও নির্মাতা। নিহত বুদ্ধিজীবী শহীদ শহিদুল্লাহ কায়সার ও লেখক, সাবেক সংসদ সদস্য পান্না কায়সার এর মেয়ে শমী কায়সার।

রোববার (১২ নভেম্বর) আওয়ামী লীগের প্রার্থী হতে মনোনয়নপত্র কিনেছেন শমী। এই সময় তার সঙ্গে ছিলেন ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা চয়নিকা চৌধুরী।

শমী কায়সার বলেন, ‘আমার মা ছিলেন সাবেক সংসদ সদস্য বাবা ছিলেন বুদ্ধিজীবী তারা দেশকে যেভাবে ভালোবাসা দিয়েছেন আমি হয়তো তা দিতে পারব না। তবে সামান্য কিছু উপলদ্ধি করে নির্বাচনের মাধ্যমে জণগণের পাশে দাঁড়াতে চাই। এসব বিষয় চিন্তা করে নির্বাচনের প্রার্থী হওয়ার জন্য মনোনয়ন কিনেছি।’

উল্লেখ্য, ২০০১ সালের পর থেকে ২০০৭-০৮ পর্যন্ত দেশে মিডিয়ায় অস্থির ও প্রতিকূল অবস্থা বিরাজ করেছিল। এ কারণে অভিনয় থেকে সড়ে দাঁড়িয়েছেন গুণী এই অভিনেত্রী। বর্তমানে শমী কায়সার ব্যবসায়ীক সংগঠন এফবিসিআইর পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: