প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

সম্পাদনা: সাজিদ সুমন

ডেস্ক এডিটর

যেসব আসনে আ'লীগের একজন প্রার্থী

১২ নভেম্বর, ২০১৮ ২১:২৪:৫৫

ছবি: ফাইল ফটো

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাঁচ বিভাগের ৭টি আসনে একক প্রার্থী পাচ্ছে আওয়ামী লীগ।

সোমবার (১২ নভেম্বর) মনোনয়ন ফরম বিতরণ ও জমাদান কার্যক্ষম শেষ হওয়ার পর থেকে বুথ সংশ্লিষ্টরা তা নিশ্চিত করেন। যেসব আসনে একক প্রার্থী হিসাবে মনোনয়ন তুলেছেন।

সেগুলো হলো ঢাকা বিভাগে গোপালগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা, গোপালগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম।

এছাড়া বরিশাল বিভাগে একক প্রার্থী হিসেবে রয়েছেন বরিশাল-১ আসন থেকে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য শেখ হাসনাত আবদুল্লাহ।

খুলনা বিভাগ থেকে বাগেরহাট-১ শেখ হেলাল উদ্দিন, খুলনা-২ আসন থেকে শেখ সালাউদ্দিন জুয়েল।

সিলেট বিভাগ থেকে মৌলভীবাজার-১ আসন থেকে শাহাবুদ্দিন, চট্টগ্রাম বিভাগ থেকে নোয়াখালী-৫ আসন থেকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। রংপুর বিভাগ, রাজশাহী বিভাগ, ময়মনসিংহ বিভাগে কোনো আসনে একক প্রার্থীর নামের তালিকা পাওয়া যায়নি।

প্রসঙ্গত, গত ৮ নভেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। পরবর্তীতে বিভিন্ন দলের দাবির পরিপ্রেক্ষিতে সোমবার সন্ধ্যায় পুনঃনির্ধারিত তফসিল প্রজ্ঞাপন আকারে জারি করে নির্বাচন কমিশন (ইসি)।

বিডি২৪লাইভ/এসএস

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: