একই আসনে মনোনয়ন কিনলেন দুই ভাই

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০১৮, ০৯:৪০ পিএম

টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) একই আসন থেকে বিএনপির মনোনয়ন কিনলেন দুই ভাই।

তারা হলেন বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান ও ২১ শে আগস্ট গ্রেনেন্ট হামলার ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি আব্দুস সালাম পিন্টু ও সাবেক ছাত্রদলের সভাপতি ও বর্তমান যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু। তারা উভয়ই কারাগারে আছেন।

মঙ্গলবার (১৩ নভেম্বর) দুপুরে আড়াই টায় নয়াপল্টনের বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে এ মনোনয় ফরম ক্রয় করা হয়।

দুই ভাইয়ের পক্ষ থেকে মনোনয়ন ফরম কিনেন তাদের ভাই টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব শামছুল আলম তোফা এবং আব্দুস সালাম পিন্টুর দুই মেয়ে পূর্ণি ও ডা. সাফওয়াত সাবা। এর সাথে টাঙ্গাইল-২ আসনের পাশাপাশি টাঙ্গাইল সদর-৫ আসন থেকেও সুলতান সালাউদ্দিন টুকুর পক্ষে মনোনয়ন কেনা হয়।

মনোনয়ন নেয়ার সময় উপস্থিত ছিলেন, ভূঞাপুর উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক সেলিমুজ্জামান সেলু, গোপালপুর উপজেলা বিএনপির আহবায়ক জাহাঙ্গীর আলম রুবেল, যুগ্ম আহ্ববায়ক সাইফুল ইসলাম লেলিনসহ বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়াও সোমবার (১২ নভেম্বর) টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ি) আসনের পাশাপাশি টাঙ্গাইল- (ভূঞাপুর-গোপালপুর) আসন থেকেও কিনেছেন ফকির মাহবুব আনাম স্বপন।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: