দুইদিনে মনোনয়ন ফরম বিক্রি করে বিএনপির আয় কত?

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০১৮, ১১:৩১ পিএম

গত দুই দিনে ৩ হাজার ২২২টি মনোনয়ন ফরম বিক্রি করেছে বিএনপি। এ পর্যন্ত মনোনয়ন ফরম বিক্রি থেকে দলটির আয় ৯ কোটি ৬৬ লাখ টাকা।

বুধবার রাতে বিএনপির সহ দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মনোনয়ন বিক্রির প্রথমদিন মঙ্গলবার তারা ১ হাজার ৩২৬টি ফরম বিক্রি করেছেন। আর দ্বিতীয় দিন বুধবার বিক্রি করেছেন ১ হাজার ৮৯৬টি মনোনয়ন ফরম।

বিএনপির মনোনয়ন ফরম সংগ্রহের সময় দিতে হয় ৫ হাজার টাকা। আর জমা দেয়ার সময় দিতে হয় ২৫ হাজার টাকা। মোট ৩০ হাজার করে একটি মনোনয়ন ফরম।

ফরম বিক্রি ও জমাদানের শেষ তারিখ ১৬ নভেম্বর। অর্থাৎ আরো ৩ দিন মনোনয়ন ফরম কেনা ও জমা দেয়া যাবে।

এর আগে মঙ্গলবার বিকেলে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, প্রশাসনের এতো নিয়ন্ত্রণ, গুম-খুনের পরেও মনোনয়ন সংগ্রহ করতে মানুষের ভিড় দেখে দিশেহারা হয়ে গেছে সরকার। আশা করি ভোটেও বিএনপি নেতাকর্মীদের জনজোয়ার সৃষ্টি হবে।

দ্বিতীয় দিনে বিএনপির নয়াপল্টন অফিস এলাকায় ছিলো মানুষের উপচেপড়া ভিড়। হাতি, মোটর বহর, ব্যান্ডপার্টিসহ মিছিল নিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন মনোনয়ন প্রত্যাশীরা।

বিডি২৪লাইভ/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: