নেশার ঘোরে বিষপান, একদিন পর যুবকের মৃত্যু

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৮, ০২:০৯ পিএম

বান্দরবানের লামায় বিষপানে কিরোয়ান ম্রো (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার (১৪ নভেম্বর) ভোর রাতে লামা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে লামার রুপসীপাড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড মেনথুই পাড়ার পারিং ম্রো এর ছেলে।

বিষপানে মৃত্যুর সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (তদন্ত) লিয়াকত আলী বলেন, মৃত্যুর সংবাদ পেয়ে আমরা হাসপাতালে ছুঁটে এসেছি। লাশের প্রাথমিক সুরহাতাল কাজ সম্পন্ন হয়েছে।

নিহতের পিতা পারিং ম্রো বলেন, গত সোমবার দিবাগত রাতে কিরোয়ান প্রচুর মদ পান করে। মদের নেশায় মাতাল অবস্থায় সে তার বসতবাড়ি কেটে নষ্ট করে। মঙ্গলবার (১৩ নভেম্বর) সকালে নেশার ঘোর কেটে গেলে ভুল বুঝতে পারে এবং আত্ম অনুশোচনার এক পর্যায়ে বিষপান করে। পাড়ার লোকজন তাকে দ্রুত ভারে করে বহন করে মঙ্গলবার দুপরে লামা হাসপাতাল নিয়ে আসে। চিকিৎসার একদিন পরে হাসপাতালে তার মৃত্যু হয়।

&dquote;&dquote;
এ বিষয়ে রুপসীপাড়া ইউপি চেয়ারম্যান ছাচিং প্রু মার্মা বলেন, পরিবারটি খুবই দরিদ্র ও অসহায়। নিহতের ২ বছরের ১টি সন্তান ও স্ত্রী রয়েছে। তার স্ত্রী বর্তমানে গর্ভবতী। তার সাথে এলাকার কারো কোন ঝগড়া বা শত্রুতা ছিল না।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: