সড়কে গাছ ফেলে ডাকাতির অভিযোগ

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৮, ০২:২৩ পিএম

সাভারে সড়কে গাছ ফেলে মাছ বোঝাই ট্রাকে ডাকাতির অভিযোগ উঠেছে।

চালক ও মাছ ব্যবসায়ীদের দাবি ডাকাতরা টাকা পয়সা লুট করে নেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে তারা পালিয়ে যায়।

মঙ্গলবার (১৩ নভেম্বর) দিবাগত মধ্যরাতে সাভারের সিএন্ডবি-আশুলিয়া সড়কের অরুণা পল্লী এলাকায় এই ডাকাতির ঘটনা ঘটে।

এ বিষয়ে মাছ ব্যবসায়ী মো: তোফাজ্জল জানায়, রাজশাহীর বাঘমারা থেকে ট্রাকে করে মাছ নিয়ে রাজধানীর মিরপুর যাওয়ার পথে সাভারের সিএন্ডবি সড়কের অরুনা পল্লী এলাকায় পৌঁছালে সড়কের মধ্যে গাছ পড়ে থাকতে দেখতে পান তারা। এ সময় ট্রাক থামালে একদল ডাকাত হানা দেয় ট্রাকে। চালক ও ব্যবসায়ীদের মারধর করে ছিনিয়ে নেয় টাকা পয়সা। ডাকাতির এক পর্যায়ে সাভার থানা পুলিশের টহল টিম ঘটনাস্থলে পৌঁছালে পালিয়ে যায় ডাকাতরা।

&dquote;&dquote;এদিকে, ডাকাতির সময় একটি ট্রাক সড়কের পাশে পড়ে গেলে সাভার থানা পুলিশ রেকার দিয়ে ট্রাকটি সড়কে তুলে আনে। এবং পরে ডাকাতের হামলার শিকার সব কটি ট্রাক দ্রুত ঘটনাস্থল থেকে মিরপুরের দিকে পাঠিয়ে দেয়। এ সময় পুলিশ সদস্যরা সিএন্ডবি সড়কে কিছু সময়ের জন্য যানচলাচলও বন্ধ করে দেয়।

&dquote;&dquote;ডাকাতির বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল জানান, সাভারের সিএন্ডবি সড়কের অরুনা পল্লী এলাকায় সড়কের মধ্যে গাছ ফেলে ডাকাতির চেষ্টা করে এক দল ডাকাত পুলিশের টহল টিম ঘটনাস্থলে পৌঁছালে ডাকাতরা পালিয়ে যায়। এ বিষয়ে ট্রাকের মালিক বা মাছ ব্যবসায়ী কেউ কোন অভিয়োগ করেনি।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: