সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০১৮, ০৫:২১ এএম

মোস্তফা কামাল
সখীপুর(টাঙ্গাইল) প্রতিনিধি:

টাঙ্গাইলের সখীপুরে মালবাহী মাহিন্দ্রা ট্রাক ও অটোভ্যানের মুখোমুখি সংর্ঘষে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। নিহতরা হলেন- উপজেলার ইন্দারজানি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মতিউর রহমান (৮৫) এবং তার স্ত্রী আছিয়া খাতুন (৭৫)। এ ঘটনায় ওই অটোভ্যানের আরও ৩ যাত্রী গুরুতর আহত হয়েছেন।

বুধবার (১৪ নভেম্বর) সখীপুর-গোপিনপুর সড়কের তৈলধারা বটাবাড়ি মোড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ওই দম্পতির বাড়ি উপজেলার আদানী-ভূঁয়াইদ গ্রামে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, অবসরপ্রাপ্ত শিক্ষক মতিউর রহমান তার অবসর ভাতার টাকা তুলতে এবং স্ত্রীকে চিকিৎসকের কাছে নিয়ে যেতে অটোভ্যানযোগে সখীপুর যাওয়ার উদ্দ্যেশে বের হয়। যাওয়ার পথে উপজেলার তৈলধারা বটাবাড়ি মোড় এলাকায় পৌঁছলে বিপরিত দিক থেকে আসা একটি মালবাহী মাহিন্দ্র ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মতিউর রহমান ও তার স্ত্রী আছিয়াকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় আহত লালমিয়া (৫০), মনোয়ারা (২৫) এবং মাধবী (১৮) নামের ৩জন চিকিৎসাধীন রয়েছেন।


বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: