মঞ্চের মধ্যেই নায়িকা কাজলকে জোর করে চুমু! (ভিডিও)

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০১৮, ১১:১২ এএম

দক্ষিণী অভিনেতা আল্লু অর্জুন। কিছুদিন আগে এই দক্ষিণী অভিনেতা দাবি করেছিলেন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি যতটা সম্ভব অভিনেত্রীদের সম্মান দেখানোর চেষ্টা করে।

কিন্তু, গত মঙ্গলবার তেলেগু সিনেমা ‘দশপাল্লা’র টিজার লঞ্চ অনুষ্ঠানে এমন একটি ঘটনা ঘটল যাত করে সবাই অবাক। এ ঘটনার পর অভিনেতা আল্লু অর্জুনের বক্তব্য নিয়ে প্রশ্ন তুলে দিল। 

দক্ষিণী ছবি দশপাল্লার টিজার লঞ্চ অনুষ্ঠানে সিনেমাটোগ্রাফার ছোটা কে নাইডু স্টেজের মধ্যেই অভিনেত্রী কাজল আগরওয়ালকে চুম্বন করে বসেন। হঠাৎ ঘটে যাওয়া এই ঘটনায় অপ্রস্তুত হয়ে পড়েন অভিনেত্রী কাজল।

এই দৃশ্য ক্যামেরায় ধরা পড়ে। ওই ভিডিওতে দেখা যায়, টিজার লঞ্চ অনুষ্ঠানে কলাকুশলীদের সঙ্গে আলাপ করিয়ে দিচ্ছিলেন নায়িকা কাজল। সেসময় সিনেমাটোগ্রাফার ছোট কে নাইডুর সঙ্গেও তিনি আলাপ করিয়ে দেন। ব্যস, তখনই আকষ্মিক ভাবেই কাজল আগরওয়ালের সামনে এসে তার গালে চুমু খেয়ে বসেন ওই সিনেমাটোগ্রাফার।

এ ঘটনায় পুরোপুরি হতভম্ব কাজল। তিনি বলেই বসেন, ‘চান্স পে ডান্স’। 

পরে তিনি কেন এ কাজ করেছেন সে বিষয়ে ব্যখ্যা দিতে শুরু করেন সিনোমাটোগ্রাফার ছোটা কে নাইডু। অবশ্য পরে কাজল ছোটা কে নাইডুকে ক্ষমা করে দেন। 

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: