টেইলরের ব্যাটে লড়াই করছে জিম্বাবুয়ে

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০১৮, ১১:৫৮ এএম

ব্রেন্ডন টেইলর ও পিটার মুরের দায়িত্বশীল ব্যাটিংয়ে ম্যাচে ফেরার জন্য মরিয়া হয়ে লড়াই করছে জিম্বাবুয়ে। এই টেস্টে জয়ের জন্য এখনো ২৮২ রান করতে হবে জিম্বাবুয়েকে। ম্যাচ বাঁচাতে নিরাপদে কাটিয়ে দিতে হবে আরো দুই সেশন। অন্যদিকে ম্যাচ জিতে সিরিজে সমতায় ফিরতে বাংলাদেশের প্রয়োজন ৬টি উইকেট। লাঞ্চ বিরতির আগ পর্যন্ত জিম্বাবুয়ের সংগ্রহ ৪ উইকেটে ১৬১ রান।

এই সেশনে এরই মধ্যে ৩১ ওভারে জিম্বাবুয়ে যোগ করেছে ৮৫ রান। লাঞ্চ বিরতির আগে ৬১ ওভারে জিম্বাবুয়ের স্কোর ৪ উইকেটে ১৬১ রান ব্রেন্ডন টেলর ৫৪ ও পিটার মুর ১০ রানে অপরাজিত আছেন। পঞ্চম উইকেটে ৪১ রানের এই জুটিতে ম্যাচে ফেরার চেষ্টা করছে।

ম্যাচ বাঁচানোর তাগিদে এই দুই ব্যাটসম্যানের দিকে দিকেই তাকিয়ে আছে জিম্বাবুয়ে। প্রথম ম্যাচের জয়ে সিরিজে তাদের অবস্থান বেশ সুসংহত। ফলে টাইগারদের জন্য জয়ের বিকল্প নেই। সিরিজের সমতা আনতে হলে জিম্বাবুয়ের আরো ৬টি উইকেট তুলে নিতেই হবে। এর আগে সকালে দ্রুতই দুই উইকেট ফেলে দেন মোস্তাফিজ ও তাইজুল। সিকান্দার রাজা ও শন উইলিয়ামের বিদায়ে চাপে পড়ে সফরকারীরা।

বিডি২৪লাইভ/এএআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: