ইবির ‘বি’ ইউনিটের ফল প্রকাশ

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০১৮, ০৬:৪৬ পিএম

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষায় মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদভুক্ত ‘বি’ ইউনিটের ফল প্রকাশ করা হয়েছে। ফলাফলে পাশের হার ২০.২৫ শতাংশ।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) বিকেল ৪টার দিকে বিশ্ববিদ্যালয়ের উপ উপাচার্য অধ্যাপক ড. এম শাহিনুর রহমানের কাছে আনুষ্ঠানিকভাবে ফলাফল হস্তান্তর করেন ‘বি’ ইউনিটের সমন্বয়কারী অধ্যাপক ড. সাইদুর রহমান। এসময় ‘বি’ ইউনিটের সমন্বকারী সদস্যরা উপস্থিত ছিলেন।

সংশ্লিস্ট ইউনিট সূত্রে জানা যায়, এ বছর ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষায় ১০৩৫টি আসনের বিপরীতে আবেদন করেন ২১ হাজার ২২০ জন ভর্তিচ্ছু। পরীক্ষায় অংগ্রহন করেন ১৮ হাজার ৮১০ জন। এদের মধ্যে কৃতকার্য হয় মোট ৩৮১০ জন শিক্ষার্থী। সে হিসেব অনুযায়ী ‘বি’ ইউনিটের পাশের হার ২০.২৫ শতাংশ।

উল্লেখ্য, গত ৪ নভেম্বর তিন শিফটে বিশ^বিদ্যালয়ের মানবিক ও সামাজিক ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। ‘বি’ ইউনিটের ফলাফল বিশ^বিদ্যালয়ের ওয়েবসাইট থেকে জানা যাবে।

বিডি২৪লাইভ/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: