ডোবায় কলেজ ছাত্রীর লাশ

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০১৮, ০৭:৩৩ পিএম

নোয়াখালী জেলা শহর মাইজদী থেকে নিখোঁজের চারদিন পর তাবাচ্ছুন তানিয়া চমক নামে এক কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

আজ বৃহস্পতিবার (১৫ নভেম্বর) বিকেলে পৌর বাজার সংলগ্ন নিজ বাসার পাশের একটি ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

তাবাচ্ছুন তানিয়া চমক ব্যবসায়ী শাহাজাদ এনামুল হক হিমেলের মেয়ে। সে সোনাপুর কলেজের হিসাববিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী।

পারিবারিক সূত্রে জানা যায়, গত রোববার রাতে ঢাকা থেকে আসা বাবা ও মাকে আনতে মাইজদী রেল স্টেশন যায় চমক। কিন্তু বাবা ও মা সরাসরি বাসায় চলে আসলেও চমককে বাসায় এসে দেখতে পায়নি তাঁরা। পরে বিষয়টি সুধারাম থানায় সাধারণ ডায়েরির মাধ্যমে অবহিত করা হয়। এর মধ্যে তিন দিন অতিবাহিত হলেও তাকে কোথাও পাওয়া যায়নি। আজ বৃহস্পতিবার দুপুরের দিকে স্থানীয় লোকজন দুর্গন্ধ পেয়ে খুঁজতে থাকলে চমকের মরদেহটি নিজ বাসার পার্শ্ববর্তী ডোবায় ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ও টহলে থাকা র‌্যাব সদস্যরা এসে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। 

সুধারাম মডেল থানার ওসি আনোয়ার হোসেন জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনার বিষয়ে পুলিশ তদন্ত শুরু করেছে এবং নিহত ছাত্রীর পরিবারকে থানায় মামলা দায়েরের অনুরোধ করা হয়েছে। 

বিডি২৪লাইভ/এমআর
 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: