প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

নয়াপল্টনে সংঘর্ষ

শিল্পী বেবী নাজনীন ও গয়েশ্বরের পুত্রবধূ আটক 

১৫ নভেম্বর, ২০১৮ ২০:২৮:৩৩

ছবি: ইন্টারনেট

বিএনপির নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরী ও সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বেবী নাজনীনকে আটক করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (১৫ নভেম্বর) রাত আটটার দিকে নাইটিঙ্গেল মোড় এলাকা থেকে গোয়েন্দা পুলিশ তাদেরকে আটক করে।

বিএনপির সহ দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার আব্দুল বাতেন ও আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

গত বুধবার (১৪ নভেম্বর) রাজধীনর নয়াপল্টনে বিএনপি-পুলিশের সংঘর্সেল ঘটনায় তাদের আটক করা হয় বলে জানা গেছে। এদিকে রাজধানীর পল্টন থানার তিনটি নাশকতার মামলায় বিএনপির ৩৮ নেতাকর্মী পাঁচদিনের রিমান্ডে।

উল্লেখ্য, বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের পূত্রবধূ এবং বিএনপির নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরী ও সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বেবী নাজনীন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়ন পত্র প্রত্যাশী। তারা উভয়ে বিএনপির মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

বিডি২৪লাইভ/এমআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: