শামসুজ্জোহা বাবু

রাজশাহী প্রতিনিধি

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

১৬ নভেম্বর, ২০১৮ ১২:৪৫:০৪

ছবি: প্রতিনিধি

রাজশাহীর পবা উপজেলার হরিপুর এলাকায় রাজশাহী-চাপাই মহাসড়কে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের সাথে লেগে এক অজ্ঞাতনামা যাত্রী (৩০) নিহত ও আরও ৫ জন আহত হয়েছে।

আজ শুক্রবার (১৬ নভেম্বর) ভোর সাড়ে তিন টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রাজশাহীর দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ জানান, শুক্রবার ভোর সাড়ে ৩ টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা দেশ ট্রাভেলসের একটি বাস চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশে যাচ্ছিল। পথে যাত্রীবাহী বাসটি হরিপুর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে সামনের অংশ ভেঙ্গে যায়। এতে ঘটনাস্থলেই অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তি নিহত হন। আহত হন আরও কমপক্ষে ৫ জন যাত্রী।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নিহত ব্যক্তি বাসের হেলপার অথবা সুপারভাইজার। তবে তার নাম পরিচয় এখনো পাওযা যায়নি। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে যান এবং নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করেন। পরে ময়নাতদন্তের জন্য মরদেহটি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠান। বর্তমানে ফায়ার সার্ভিস কর্মীরা দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধারে কাজ করছেন। এছাড়া নিহত ব্যক্তির নাম পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় মামলা হবে বলেও জানান ওসি লতিফ।

বিডি২৪লাইভ/এমআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: