মোঃ শরীফ আহমেদ

চাঁদপুর প্রতিনিধি

ছেলের হাতে বাবা খুন

ঘুমন্ত বাবার ওপর দা হাতে ঝাঁপিয়ে পড়ল ছেলে...

১৬ নভেম্বর, ২০১৮ ২৩:০২:০০

ছবি : প্রতিনিধি

চাঁদপুরে মাদকাসক্ত ছেলে মো: হোসেন গাজীর (২৫) হাতে তার পিতা মো: মুছা গাজী (৭০)’র নির্মম মৃত্যু হয়েছে। শুক্রবার (১৬ নভেম্বর) সকালে সদর উপজেলার বালিয়া ইউনিয়নের উত্তর ইচুলী গ্রামের গাজী বাড়িতে এই ঘটনা ঘটে। পুলিশ ঘাতক ছেলে মো: হোসেন গাজীকে আটক করেছে।

নিহতের বড় ছেলে আলম গাজী জানায়, ছোট ভাই মো: হোসেন গাজী মাদকসক্ত। সে গত ৪/৫দিন আগে ঢাকা থেকে বাড়িতে এসে নেশার টাকার জন্য বাবার সাথে খারাপ আচরণ শুরু করে। টাকা না পেয়ে সে বাবাকে হত্যা করবে বলে হুমকি দেয়। ঘটনার দিন শুক্রবার সকালে প্রতিদিনের ন্যায় বাবা মো: মুছা গাজী ফজরের নামাজ আদায় করে বাড়িতে ঘুমাচ্ছিলো।

তখন আমার ছোট ভাই ঘুমন্ত বাবাকে দা’দিয়ে মাথায় এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। এ সময় বাবার আত্মচিৎকারে আমিসহ বাড়ির আশপাশের লোকজন ছুটে এলে সে দ্রুত পালিয়ে যায়। দ্রত থাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে এলে তার অবস্থা গুরুতর দেখে কর্তব্যরত চিকিৎসক ঢাকায় রেফার করে। পরে ঢাকা যাওয়ার পথে মতলব সড়কে মৃত্যুবরণ করেন তিনি।

জানা গেছে, নিহত মো. মুছা গাজী উত্তর ইচুলী বাইতুল আমিন জামে মসজিদের কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। তার ৩ ছেলে ও ৩ মেয়ে। ছেলে মো: হোসেন গাজী মাদকাসক্ত হয়ে পড়ায় তার স্ত্রীর সাথে ইতিপূর্বে বিচ্ছেদ হয়ে যায়।

এ ব্যাপারে চাঁদপুর পুলিশ সুপার মো. জিহাদুল কবির পিপিএম জানান, পিতাকে হত্যা কারি মো: হোসেন গাজী নিজেই চাঁদপুর মডের থানায় এসে আত্মসমর্পন করেছে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: