প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

সম্পাদনা: সাজিদ সুমন

ডেস্ক এডিটর

ঐক্যফ্রন্টের বৈঠক শেষে যা বললেন পত্রিকা সম্পাদকরা

১৬ নভেম্বর, ২০১৮ ২৩:২৩:৪৯

ছবি: সংগৃহীত

অবাধ ও সুষ্ঠু নির্বাচনের জন্য সম্পাদকদের কাছে সহযোগিতা চান জাতীয় ঐক্যফ্রন্ট নেতারা। সরকারি দলের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ পত্রিকার সম্পাদকদের সামনে তুলে ধরে তা প্রকাশের আহ্বান জানিয়েছেন তারা।

শুক্রবার (১৬ নভেম্বর) বিকেলে রাজধানীর গুলশানে জাতীয় পত্রিকার সম্পাদক ও বিদেশি গণমাধ্যমের প্রতিনিধিদের সঙ্গে বৈঠকে তারা এ আহ্বান জানান।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গণমাধ্যমের ভূমিকার বিষয়ে শুক্রবার বিকালে সংবাদপত্রের ২৩ জন সম্পাদকের সাথে বৈঠক করেন ঐক্যফ্রন্টের নেতারা।

বৈঠকে সম্পাদকরা শেষপর্যন্ত নির্বাচনী মাঠে থাকতে ঐক্যফ্রন্টের প্রতি আহ্বান জানান।

বৈঠকে ঐক্যফ্রন্টের নেতাদের কাছে সম্পাদকরা জানতে চান আগামি নির্বাচনের জয়ী হলে কে হবেন প্রধানমন্ত্রী। আগামি নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে ঐক্যফ্রন্টের অবস্থান সম্পর্কেও জানতে চান সম্পাদকরা।

ড. কামাল হোসেন বলেন, 'সরকারের যেমন কর্তব্য আছে তেমনি বিরোধী দল আমরা আমাদেরও কর্তব্য আছে।' নির্বাচনী সংবাদ প্রকাশে গণমাধ্যম নিরপেক্ষ থাকবে উল্লেখ করে সম্পাদকরা শেষ পর্যন্ত ঐক্যফ্রন্টকে নির্বাচনের মাঠে থাকার আহ্বান জানিয়েছে।

আগামি নির্বাচনের আগেই বেসরকারী টেলিভিশনের প্রধানদের সঙ্গেও বৈঠক করবে ঐক্যফ্রন্ট।

এসময়, জাতীয় ঐক্যফ্রন্টের নেতাদের মধ্যে গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জাতীয় সমাজতান্ত্রিক দল- জেএসডি'র সভাপতি আ স ম আব্দুর রবসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ/এসএস

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: